সিদ্ধার্থের সঙ্গে ব্রেক আপ, ফের প্রাক্তন-এর কাছে ফিরছেন আলিয়া? (ভিডিওসহ)

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২০, ২০১৭ আপডেটঃ ৫:০৮ অপরাহ্ন

আলিয়া ভাট ও সিদ্ধার্থ মালহোত্রা দু’‍জনেই তাঁদের বলিউড ‌যাত্রা শুরু করেছিলেন করণ জোহর পরিচালিত ‘‍স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ দিয়ে। সেখান থেকেই প্রেম, দিব্যি চলছিলও। এছাড়াও ‘‍কাপুর অ্যান্ড সনস’ সহ আরও বেশকিছু ফিল্মেও কাজ করেন তাঁরা।‍ তবে সম্প্রতি, আলিয়া-সিদ্ধার্থের ব্রেক আপের খবরে তাঁদের অনেক ফ্যানেরাই হতাশ হয়েছেন। কেউই বিষয়টা সেভাবে ভালো চোখে নেন নি। কেউ আবার আশা করছেন ক্ষণিকের ঝগড়া,আবার ঠিক হয়ে ‌যাবে।

তবে কিছুদিন আগে আলিয়াকে এবিষয়ে প্রশ্ন করা হলে তিনি কিন্তু সিদ্ধার্থের সঙ্গে সম্পর্ক আর কখনও ঠিক না করারই ইঙ্গিত দিয়েছিলেন।

এদিকে, একটা অনুষ্ঠানে এনিয়ে সিদ্ধার্থকে প্রশ্ন করা হলে তিনি সাংবাদিকদেরই পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিয়ে বিষয়টি এড়িয়ে ‌যান। বলেন, ‘‍আলিয়া আর আমার ব্রেকআপ করছি? কেন? টেবিল চেয়ার ভাঙা নাকি!’‍ 

আবার সম্প্রতি আলিয়াকে এনিয়ে প্রশ্ন করা হলে তিনি এবিষয়ে কিছুই জানেন না বলে এড়িয়ে ‌যান। আবার পরে বলেন, ‘‍’‍আমি এবং আমার ফিল্ম সবকিছু ভালোই চলছে, আর ব্রেক আপ!, আমার মনে হয় না আমি এসব আলোচনা থামাতে পারব, এধরণে আলোচনা চলতেই থাকবে। এখানে কোনও, ব্রেক আপ, মেক আপ, লিঙ্ক আপ এর গল্প নেই। আমি এখন শুধুই আমার আপকামিং ফিল্ম ‘‍রাজি’ এবং অন্যান্য ফিল্ম নিয়ে ভাবতে চাই।’‍’‍‍

তবে অনেকেই মনে করছেন, তিনি শুধু আপকামিং ফিল্ম নিয়ে ভাবতে চান, আলিয়ার এই কথাতেই স্পষ্ট ‌যে তাঁর এই কথাতেই স্পষ্ট ‌যে সিদ্ধার্থের সঙ্গে এই মুহূর্তে সবকিছু ঠিক হওয়ার কোনও সম্ভাবনাই নেই। এনিয়ে তিনি আর ভাবতেই চান না। এদিকে আবার কিছুদিন আগেই প্রাক্তন বয়ফ্রেন্ড আলি দাদারকারের সঙ্গে আলিয়ার পার্টি করার ছবি ইন্টারনেটে ভাইরাল হয়। সেখানে ছিলেন আলির বেস্ট ফ্রেন্ড আকাঙ্খা রঞ্জনও। আর তারপরই প্রশ্ন ওঠে তাহলে কি সিদ্ধার্থের সঙ্গে সম্পর্ক ভাঙায় ফের প্রাক্তনের কাছে ফিরছেন আলিয়া?

বলিউড সূত্রে খবর, জ্যাকলিনের সঙ্গে সিদ্ধার্থের অত্যাধিক ঘনিষ্ঠতার কারণেই তাঁর সঙ্গে সম্পর্কে তিক্ততা এসেছে।

আরএম-১৯/২০-০৯ (বিনোদন ডেস্ক, সূত্র: জিনিউজ)