ওয়ার্ল্ডওয়াইড মাইগ্রেশন বিনামূল্যে প্রবাসীদের আইনি সহায়তা দিচ্ছে

প্রকাশিতঃ এপ্রিল ১৬, ২০১৮ আপডেটঃ ৪:১৫ অপরাহ্ন

আন্তর্জাতিক অভিবাসন আইন বিশেষজ্ঞ এবং বাংলাদেশ সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট শেখ সালাহউদ্দিন আহমেদ বাংলা নববর্ষে বিদেশে বসবাসরত বাংলাদেশি অভিবাসীদের জন্য বিনামূল্যে আইনি সহায়তা চালু করতে যাচ্ছেন।

ওয়ার্ল্ডওয়াইড মাইগ্রেশন কনসালট্যান্টস লিমিটেডের পক্ষ থেকে বিদেশে অবস্থানরত অভিবাসীদের পাশাপাশি যারা সামাজিকভাবে অসহায় ও আইনি লড়াই করতে অক্ষম তাদের আইনগত সহায়তা করার জন্য এই উদ্যোগ নিতে যাচ্ছেন তিনি।

আরও খবর : প্রবাসীদের দেশে টাকা পাঠাতে ট্যাক্স লাগবে

ওয়ার্ল্ডওয়াইড মাইগ্রেশন কর্তৃক আইনি সহায়তা ও বিনামূল্যে আইনি পরামর্শ এবং সহায়তা পেতে নিম্ন ঠিকানায় যোগাযোগ করুন খান টাওয়ার, ৫১ সোনারগাঁ জনপথ রোড , লেভেল ৫, সেক্টর ৭ , উত্তরা , ঢাকা -১২৩০। মোবাইল নম্বর : +৮৮০১৯৬৬০৪১৫৫৫, +৮৮০১৯৬৬০৪১৩৩৩, +৮৮০১৯০৪০৩৬৮৯৮, +৮৮০১৯০৪০৩৬৮৯৯, +৮৮০১৯০৯০৮৩৯৬২।

ওয়ার্ল্ডওয়াইড মাইগ্রেশন কন্সাল্ট্যান্টস লিমিটেডের পক্ষে কাজ করার জন্য আগ্রহী যে কোনো পেশার মানুষ ইচ্ছা করলে এই প্রক্রিয়ায় সামিল হতে পারেন। আইনে সমান আশ্রয় লাভ এবং আইনসঙ্গত ব্যবহার লাভ প্রত্যেকটি মানুষের মৌলিক অধিকার।

সমাজে আইনের শাসন ও ন্যায়বিচার প্রতিষ্ঠার লক্ষ্যে আর্থিকভাবে অসচ্ছল ও নানাবিধ আর্থসামাজিক কারণে বিচার পেতে অসমর্থ বাংলাদেশি অভিবাসীদের আইনি সুরক্ষা প্রদানের তাৎপর্য ও গুরুত্ব অনুধাবন করে ওয়ার্ল্ডওয়াইড মাইগ্রেশন কনসালট্যান্টস লিমিটেডের পক্ষে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

এসএইচ-১৪/১৬/০৪ (প্রবাস ডেস্ক)