ইতালি প্রবাসী সাংবাদিকের কথা ও সুরে ‘আমারই চোখের জলে’

ইতালি প্রবাসী সাংবাদিকের কথা ও সুরে খুব শীঘ্রই ইউটিউব চ্যানেলে প্রকাশিত হতে যাচ্ছে মিউজিক ভিডিও আমারই চোখের জলে। গানটিতে কন্ঠ দিয়েছেন উদীয়মান শিল্পী চাঁদপুরের পরিচিত মুখ সংবাদকর্মী কবির হোসেন মিজি। জানা গেছে, ইতালির বিভিন্ন দর্শনীয় স্থানে গানের মিউজিক ভিডিওর চিত্রধারণ করা হবে।

ইতোমধ্যে বাংলাদেশে চাঁদপুর জেলার দর্শনীয় স্থানগুলোতে বেশকিছু চিত্রধারণ করা হয়েছে। ইতালির চিত্রধারণ শেষে বাংলাদেশের সুনামধন্য যেকোন ক্যাসেট কোম্পানী থেকে গানটি ইউটিউব চ্যানেলে প্রকাশিত হওয়ার কথা রয়েছে।

গানটির সংগীত পরিচালনা করেছেন সুপরিচিত সংগীত পরিচালক আমজাদ হাসান, সংগীত পরিকল্পনায় রয়েছেন এস কে আজাদ সুমন। গত মাসে নারায়নগঞ্জের একটি স্টুডিওতে রের্কডিং সম্পন্ন হওয়ার পর গানটির মিউজিক ভিডিওর কাজ হাতে নেয়া হয়েছে।

এ বিষয়ে সংগীত পরিকল্পনাকারী এস কে আজাদ সুমন বলেন, জমির হোসেনের কথা ও সুরে অসাধারণ গাঁথুনিতে গায়কীর সৃজণশীল অলংকার জুড়ে দিয়েছেন শিল্পী কবির হোসেন। আমার বিশ্বাস, শ্রোতাদের হৃদয়েও এমনিভাবে বয়ে যাবে আবেগের জোয়ার।

গানটির কথা, সুর এবং গায়কিভাব সবকিছু মিলিয়ে আমারই চোখের জলে গানটি একটি অসাধারণ গান হয়েছে। আশাকরি দর্শক শ্রোতারা তা প্রথম শুনাতেই গ্রহন করে নেবে। এ ব্যাপারে গানের গীতিকার ও সুরকার প্রবাসী সাংবাদিক জমির হোসেন বলেন, আমি মূলত পেশাদার কোন গীতিকার বা সুরকার নই। শখের বসে ভাললাগা থেকে এ গানটি দীর্ঘ পথপরিক্রমার পর পাঠকের মাঝে প্রকাশ করতে চেষ্টা করছি। গানের রেকর্ডিয়ের কাজ সম্পন্ন হয়েছে। বর্তমান মিউজিক ভিডিওয়ের কাজ বাকী রয়েছে।

ইতালির বিভিন্ন নয়নাভিরাম লোকেশনে গানের চিত্রায়নের কাজ করা হবে। গানটির সংগীত পরিচালক ও পরিকল্পনাকারী খুব যত্ন নিয়ে কাজটি সম্পন্ন করেছেন। আশাকরি গান প্রিয় শ্রোতাদের ভাল লাগবে।

এসএইচ-০৯/১৫/১৯ (প্রবাস ডেস্ক)