চাঁপাইনবাবগঞ্জে ২০ লাখ টাকার চোরাই পণ্যসহ দুই ভাই গ্রেফতার

প্রকাশিতঃ মার্চ ১৩, ২০১৯ আপডেটঃ ৬:৫০ অপরাহ্ন

রাজশাহী ডিবির অভিযানে ২০ লাখ টাকার চোরাই পণ্যসহ দুই ভাই গ্রেফতার। এসময় ওয়ালটনের চুরি হয়ে যাওয়া ২০ লাখ টাকা মূল্যের বিভিন্ন গৃহস্থালি পণ্য উদ্ধার করে পুলিশ। চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট বাজার থেকে মঙ্গলবার রাত সোয়া ৯টার দিকে এসব উদ্ধার করা হয়।

এসব মালামাল হেফাজতে রাখার দায়ে গ্রেফতার করা হয় দুজনকে। এরা হলেন- ভোলাহাটের খানেআলমপুর এলাকার দুই ভাই ফেরদৌস আলম জান্নু(৩৬) ও দানেশ আলী জনি (৩০)।

তাদের কাছ থেকে ৩০টি বড় ফ্রিজ, ২৮টি এলইডি টিভি, ৪৩টি রাইসকুকার, ৭টি ইন্ডাকশন কুকার, একটি ভ্যাকুয়াম ক্লিনারসহ ওয়ালটনের বিভিন্ন গৃহস্থালি পণ্য উদ্ধার করা হয়। বিশেষ ওই অভিযানে নেতৃত্ব দেন রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দেব।

বুধবার এই অভিযান নিয়ে সংবাদ সম্মেলন করেন জেলা পুলিশ সুপার মো. শহিদুল্লাহ। তিনি বলেন, গত ২৫ ফেব্রুয়ারি গাজীপুরে চন্দ্রা এলাকার মের্সাস এম আলম ট্রান্সপোর্ট এজেন্সির একটি কাভার্ডভ্যান (ঢাকা-মেট্রো-২০-৮০৯৪) ওয়ালটনের বিভিন্ন পণ্য ভোলা জেলার চরফ্যাশনে নিয়ে যাচ্ছিলো।

দীর্ঘ দিনেও সেটি গন্তব্যে না পৌঁছানোইয় গত ৪ মার্চ কালিয়াকৈর থানায় মামলা হয়। মামলার গ্রেফতারকৃত আসামীরা এই চুরিকাণ্ডে জেলার গোদাগাড়ী উপজেলার শীর্ষ গাড়ি চোর মনির ওরফে লিখন ওরফে কুদ্দুস ওরফে সেলিমের সম্পর্কে তথ্য দেন।

গত বছরের ৬ জুনের একটি মামলা কারাগারেও ছিলেন সেলিম। পরে জামিনে মুক্তি পেয়ে আবারো একই কাণ্ডে জড়ান তিনি। গ্রেফতারকৃতদের তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে খোয়া যাওয়া বিপুল মালামাল উদ্ধার করা হয়েছে। এনিয়ে আইনত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

বিএ-০৫/১৩-০২ (নিজস্ব প্রতিবেদক)