কেন্দ্রে ঢুকে পরীক্ষার্থিনীকে চড়-থাপ্পড়!

প্রকাশিতঃ নভেম্বর ৫, ২০১৯ আপডেটঃ ৭:৪১ অপরাহ্ন

বগুড়ার সারিয়াকান্দিতে এক দুর্বৃত্ত প্রাচীর ডিঙ্গিয়ে পরীক্ষা কেন্দ্রে ঢুকে এক জেএসসি পরীক্ষার্থীকে চড়-থাপ্পড় দিয়ে পালিয়ে গেছে।

মঙ্গলবার সকালে সারিয়াকান্দি পাইলট বালিকা উচ্চবিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

এর আগে ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়েছিল যুবকটি।

বিকালে এ খবর পাঠানো পর্যন্ত ছাত্রীর পরিবার বা স্কুল থেকে থানায় কোনো অভিযোগ দেয়া হয়নি। কেন্দ্রের আশপাশে পুলিশ থাকার পরও এ ঘটনায় অন্য শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে আতংক এবং ক্ষোভ দেখা দিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সারিয়াকান্দির দেবডাঙ্গা গ্রামের ওই ছাত্রী মথুরাপাড়া বিকে উচ্চবিদ্যালয়ের ছাত্রী। সে এবার পাইলট বালিকা উচ্চবিদ্যালয় কেন্দ্র থেকে জেএসসি পরীক্ষা দিচ্ছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ছাত্রী কেন্দ্রের মধ্যে প্রবেশ করে। সে মাঠ থেকে পরীক্ষার হলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। এ সময় এক বখাটে যুবক প্রাচীর ডিঙ্গিয়ে স্কুলের মাঠে ঢুকে পড়ে। সে ছাত্রীর কাছে এসে প্রেমের প্রস্তাব দেয়।

ছাত্রী অস্বীকার করলে ওই বখাটে তার গালে চড়-থাপ্পড় দেয়। ছাত্রীর চিৎকারে আশপাশে থাকা শিক্ষার্থী ও শিক্ষকরা এগিয়ে এলে বখাটে প্রাচীর ডিঙ্গিয়ে পালিয়ে যায়।

কান্নারত ওই ছাত্রী সাংবাদিকদের জানায়, সে হামলাকারীকে চেনে না।

খবর পেয়ে সারিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা রাসেল মিয়া ও থানার ভারপ্রাপ্ত ওসি এসআই আবু হেলাল ঘটনাস্থলে যান।

পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক সাকি মোহাম্মদ জাকিউল আলম ঘটনার সত্যতা নিশ্চিত ও নিন্দা জানিয়ে বলেন, হামলাকারীকে শনাক্ত করার চেষ্টা চলছে।

সারিয়াকান্দি থানার এসআই আবু হেলাল জানান, দু’জনকে চিহ্নিত করা হয়েছে। পরীক্ষা শেষে ছাত্রীকে তার বাবার হাতে দেয়া হয়েছে। শিগগিরই হামলাকারীকে গ্রেফতার করা হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রাসেল মিয়া বলেন, ছাত্রী লাঞ্ছিতকারীকে অবিলম্বে গ্রেফতার করতে পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।

বিএ-১৬/০৫-১১ (উত্তরাঞ্চল ডেস্ক)