বগুড়ায় সড়ক দুর্ঘটনায় সাবেক কাউন্সিলরসহ নিহত ২

বগুড়ার গাবতলী ও শেরপুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় আহত দুই ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন। রোববার সকালে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন থেকে তাদের মৃত্যু হয়।

নিহত একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন– সারিয়াকান্দির দক্ষিণ হিন্দুকান্দি গ্রামের মৃত ইশার আলী ফকিরের ছেলে ও পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ফকির (৫৫)।

শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন হোসেন জানান, রোববার ভোর ৫টার দিকে শেরপুরের হাজিপুর এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে বগুড়াগামী মিনি ট্রাকের সঙ্গে বিপরীতমুখী বড় ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মিনি ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে অজ্ঞাত পরিচয় চালক (২৫) আটকা পড়েন।

শেরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে সকাল ৭টার দিকে তিনি মারা যান। আহত অপর ট্রাকচালক ও হেলপারকে একই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে গত ২৪ মার্চ বিকালে গাবতলী থেকে ভটভটিতে বাড়ি ফিরছিলেন সাবেক কাউন্সিলর ফকির। দুর্গাহাটা এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে ভটভটি রাস্তার পাশে ধানক্ষেতে উল্টে পড়ে। এ সময় মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত ফকিরকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।

সারিয়াকান্দি পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আবদুল বাসেদ জানান, সাবেক কাউন্সিলর ফকির রোববার সকাল সাড়ে ৭টার দিকে মারা যান।

বিএ-১১/২৯-০৩ (উত্তরাঞ্চল ডেস্ক)