অভিনেত্রী তুনিশা শর্মাকে আত্মহত্যার প্ররোচনা: শিজান গ্রেপ্তার

ভারতের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তুনিশা শর্মার মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার হয়েছেন অভিনেতা শিজান মোহাম্মদ খান। তুনিশার মায়ের দায়ের করা আত্মহত্যায় প্ররোচনার মামলায় শিজানকে গ্রেপ্তার করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে জানা যায়, তুনিশা শর্মার সহশিল্পী ছিলেন শিজান। পুলিশ জানিয়েছে, সোমবার তাঁকে আদালতে হাজির করা হবে।

গতকাল শনিবার মুম্বাইয়ের পালঘর জেলার ভাসাইতে একটি সিরিয়ালের শুটিং সেটের ওয়াশরুমে অভিনেত্রী তুনিশা দীর্ঘ সময় নিলে, সবার মাঝে সন্দেহের জন্ম দেয়। এরপর পুলিশ এসে সেখান থেকে তাঁর মরদেহ উদ্ধার করে। রোববার ভোরে মুম্বাইয়ের জেজে হাসপাতালে ময়নাতদন্ত সম্পন্ন হয়।

তুনিশার সহকর্মীরা দাবি করেন, তিনি আত্মহত্যা করেছেন। তবে সেখান থেকে কোনো সুইসাইড নোট উদ্ধার হয়নি। পুলিশ জানায়, হত্যা এবং আত্মহত্যা উভয় দিক থেকেই তাঁর মৃত্যু তদন্ত করা হবে।

তুনিশা সনি টিভি শো মহারানা প্রতাপ-এ শিশু শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেন। আলী বাবা দাস্তান-ই-কাবুল ধারাবাহিকে শেহজাদি মরিয়মের চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন তিনি। এরপর থেকে তিনি বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেন।

চলচ্চিত্রেও অভিনয় করেছেন তুনিশা। সালমান খানের দাবাং৩ সিনেমায় দেখা গেছে তাঁকে। এ ছাড়া ফিতুর, বার বার দেখো, ছবিতে ক্যাটরিনা কাইফের ছোটবেলার চরিত্রে অভিনয় করেছেন তুনিশা।

শান্ত-(বিনোদন ডেস্ক)