চাঁপাইনবাবগঞ্জের চাঞ্চল্যকর হত্যা মামলার পলাতক ২ আসামি গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জের চাঞ্চল্যকর বদিউজ্জামান বদি হত্যা মামলার এজাহার নামীয় পলাতক দুই আসামিকে টাঙ্গাইল থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জের সদস্যরা।

শুক্রবার দিবাগত রাত টাঙ্গাইল জেলার মুধপুর থানার বোয়ালী গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। সেখানে তারা রাজমিস্ত্রীর ছদ্মবেশে অবস্থান করছিল।

গ্রেফতারকৃতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের চরশেখালীপুর রাবনপাড়া গ্রামের মজিবুর রহমান শেখের ছেলে মামলার ২নম্বর আসামি মো. বাবু ও মোখলেসুর রহমানের ছেলে মামলার ১০ নম্বর আসামি জাইদুল ইসলাম।

শনিবার বেলা ১১টায় চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান ক্যাম্প অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির।

গত বছরের ৩ ডিসেম্বর জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের চরশেখালীপুর রাবনপাড়া গ্রামের বদিউজ্জামান বদির বাড়িতে অতর্কিত হামলা চালিয়ে বদিউজ্জামান বদিকে কুপিয়ে হত্যা করা হয়।

এ ঘটনায় নিহত বদির স্ত্রী বাদি হয়ে ১৭ জনকে আসামি করে সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে। অন্যরা পলাতক রয়েছে।

এসএইচ-০৬/১২/২২ (উত্তরাঞ্চল ডেস্ক)