পরকীয়া প্রেমিককে সঙ্গে নিয়ে কাঁথা চাপা দিয়ে স্বামীকে হত্যা

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নজরুল ইসলাম হত্যার রহস্য উদঘাটনের দাবি করেছে পুলিশ। এ ঘটনায় নজরুলের স্ত্রী লালবানু ও তার প্রেমিক ইটভাটা ম্যানেজার মোহাম্মদ শাকিরকে গ্রেফতার করা হয়েছে। পরকীয়া প্রেমের জেরেই নজরুল ইসলামকে তার স্ত্রী ও স্ত্রীর প্রেমিক শ্বাসরোধ করে হত্যার পর লাশ বাড়ির অদূরে রাস্তার পাশে ফেলে রাখে বলে জানিয়েছে তারা ।

শুক্রবার গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস জানান, জিজ্ঞাসাবাদে নিহতের স্ত্রী লালবানু হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে। কথিত প্রেমিক শাকিরের পরিকল্পনায় এ হত্যাকাণ্ড বলে জানান তিনি।

ওসি জানান, চা দোকানি লালবানুর দোকানে নিয়মিত যাতায়াত ছিল পাশের ইটভাটা ম্যানেজার মোহাম্মদ শাকিরের। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত মার্চ মাসে শাকির সিমসহ একটি মোবাইল ফোন লালবানুকে কিনে দেন। ওই ফোন দিয়েই তারা নিয়মিত কথা বলতেন। বিষয়টি টের পেয়ে স্ত্রীকে মারধর এবং শাকিরকে সাবধান করেন নজরুল। এরপরেই তাকে হত্যার পরিকল্পনা করেন তারা।

নিহতের স্ত্রী লালবানু পুলিশের কাছে স্বীকার করে বলেছেন, ঘটনার রাতে নজরুল ইসলাম ঘুমিয়ে পড়লে, কাঁথা চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করে তারা। এরপর রাস্তার পাশে মরদেহ ফেলে দেয়। হত্যাকাণ্ডের ঘটনায় শাকিরকে গ্রেফতার করেছে পুলিশ।

উল্লেখ্য, গত ১১ মে জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর আড্ডা আঞ্চলিক সড়কের নজরপুর এলাকা থেকে নজরুল ইসলামের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এসএইচ-১৩/১৩/২২ (উত্তরাঞ্চল ডেস্ক)