মাদকাসক্ত ছেলের ইটের আঘাতে বাবার মৃত্যু

মাদকাসক্ত ছেলের ইটের আঘাতে চিকিৎসাধীন অবস্থায় দিনাজপুরের চিরিরবন্দর সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সিনিয়র প্রভাষক এমদাদুল হক (৫৬)র মৃত্যু হয়েছে। শনিবার এ ঘটনায় পুুত্র মো. রেজোয়ান হোসেনকে আটক করেছে পুলিশ।

এ ঘটনাটি চিরিরবন্দর উপজেলার নান্দেড়াই গ্রামের নজিশাহ্পাড়ায় গত ২ জুলাই দিবাগত রাত ৩টার দিকে নিজ বাড়িতে ঘটেছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চিরিরবন্দর উপজেলার নান্দেড়াই গ্রামের নজিশাহ্পাড়ায় গত ২ জুলাই দিবাগত রাত ৩টার দিকে নিজ বাড়িতে মাদকাসক্ত ছেলে মো. রেজোয়ান হোসেন (২৫) ঘরের মধ্যে নেশা করছিল।

এসময় তার পিতা ঘটনা বুঝতে পেরে দরজা খুলে তা দেখতে পান এবং বাধা প্রদান করলে এতে ক্ষুদ্ধ হয়ে ওই মাদকাসক্ত ছেলে তার পিতা মো. এমদাদুল হকের (৫৬) মাথায় ইট দিয়ে একাধিক বার আঘাত করে।

এতে তিনি রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন। এসময় প্রতিবেশীরা ঘটনাস্থলে আসেন এবং সেখান থেকে তাঁকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ১১টার দিকে তাঁর মৃত্যু হয়।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনার পর থেকে ছেলে পালিয়ে গেলেও মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে পুলিশ স্থানীয় যুবকদের সহযোগিতায় শনিবার দুপুর দেড়টায় চিরিরবন্দর উপজেলার ঈসবপুর ইউনিয়নের ফকিরপাড়া এলাকা থেকে ওই ছেলেকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

এসএইচ-২২/০৩/২১ (উত্তরাঞ্চল ডেস্ক)