হাসপাতালেই আত্মহত্যা করলেন নারী চিকিৎসক

দিনাজপুরের নবাবগঞ্জে গলায় ফাঁস দেয়া অবস্থায় রোকেয়া বেগম ডেইজি (২৭) নামে এক চিকিৎসকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেলে উপজেলার দলার দর্গা মেমোরিয়াল হাসপাতালের দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত ডা. রোকেয়া বেগম দিনাজপুরে ফুলবাড়ি উপজেলার কৃষ্ণপুর গ্রামের সিরাজের মেয়ে।

নবাবগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক ও তদন্তকারী কর্মকর্তা আক্তারুজ্জামান আক্তার জানান, বিকেলে মোবাইলের মাধ্যমে থানায় সংবাদ আসে উপজেলার দলার দর্গা এলাকায় দলার দর্গা মেমোরিয়াল হাসপাতালের দ্বিতীয় তলায় এক চিকিৎসক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি বলেন, প্রাথমিকভাবে জানা গেছে ডেইজি ও তার স্বামী দুজনই চিকিৎসক। রোকেয়া বেগম ডেইজি দলার দরগা মেমোরিয়াল হাসপাতালে কর্মরত। তিনি ওই হাসপাতালের কোয়াটারে থাকেন। তার স্বামী ডা. আরিফুজ্জামান আরিফ চিরিরবন্দরে কর্মরত। গতকাল চিনির বন্দর থেকে আসেন ডা. আরিফ। রাতে তাদের দু’জনের মধ্যে কথা কাটাকাটি হলে রোকেয়া বেগম বিকেলে তার কক্ষে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

পুলিশের এই তদন্তকারী কর্মকর্তা আরও বলেন, ময়নাতদন্ত রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে এটা আত্মহত্যা না হত্যা।

এসএইচ-১৭/০৯/২২ (উত্তরাঞ্চল ডেস্ক)