উন্নয়নের চিত্র তুলে ধরে ভোটের মাঠে কাজ করতে হবে

রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধূরী বলেছেন, উন্নয়নের চিত্র তুলে ধরে ভোটের মাঠে কাজ করতে হবে।

আমরা জঙ্গীবাদ সৃষ্টি করিনা। নৌকার প্রতীক মানেই উন্নয়নের প্রতীক। মানুষের মন জয় করে ভোটের মাঠে নিরলস ভাবে কাজ করে যেতে হবে যাতে করে নৌকার পক্ষে রায় আসে। এছাড়াও মাঠে বুদ্ধি খাটিয়ে কাজ করতে হবে।

ভোটের দিক-নির্দেশনা মূলক বক্তব্য দিয়ে সাংসদ আরো বলেন, প্রত্যেকটি ইউনিয়ন ও ওয়াডের নির্বাচনী কমিটি গঠন করে নৌকার নির্বাচনী প্রচার-প্রচারনা করতে হবে। নির্বাচন হলো ত্যাগের খেলা,বুদ্ধি দিয়ে খেলতে হবে। অংকের মতো হিসেব করে ভোটের মাঠে আগাতে হবে।

আগামী ১১ ডিসেম্বর নৌকার নির্বাচনী প্রচার র‌্যালী হবে। প্রতিটি ইউনিয়ন ওয়াড ও ইউনিটে নৌকার নির্বাচনী প্রচার মিছিল হবে। শিক্ষায় উন্নয়নের বিপ্লব ঘটেছে বলে চৌধূরী বলেন,আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকা কালে ৮নং বাসুদেবপুর ইউনিয়নের গুল-গফুর মহিলা স্কুল এ্যান্ড কলেজের পাঁচ তলা ভবন নির্মাণসহ আরো অনেক কয়েকটি ভবন নির্মাণ করেন। এ ছাড়াও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদানের ও ব্যবস্থা করে দেন তিনি।

শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে গোদাগাড়ীর বাসুদেবপুর ইউপি আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলামের সভাপতিত্বে এ সময় অতিথি ছিলেন, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক শরিফ তুহিন, সাবেক সদস্য শামসুল আলম (হিটলার) গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন (জনি), কোষাধ্যক্ষ একরামুল হক, সাবেক উপজেলা যুবলীগ সভাপতি শফিকুল সরকার ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক মাসুদ রানা, ইউনিয়ন যুবলীগ সভাপতি রেজাউল করিম, সম্পাদক আমিনুল ইসলাম, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি শিউলি বেগম, সম্পাদক চপলা রাণী, সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল হক, ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিটি ওয়ার্ড ও ইউনিটের সভাপতি, সম্পাদকসহ সহযোগী অংগ-সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তরা নৌকার বিজয় নিশ্চিত করনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। এ ছাড়াও সভা শেষে সাংসদ মোহনপুর ইউনিয়নের কাজী পাড়া,আবিলান্দাও শাহ পানিয়া গ্রামে ভোটারদের সাথে কূশল বিনিময় করেন তিনি।

বিএ-১৯/০৭-১২ (নিজস্ব প্রতিবেদক)