পরীমনি খারাপ আর দেশের সবকিছুই ভালো!

পরীমনি

জি. এম. মুরতুজা: পরীমনি খারাপ আর দেশের সবকিছুই ভালো! পরীমনিকে আপনারা গ্রেফতার করলেন। দুই দফায় রিমান্ডেও নিলেন। কারন সে খারাপ মেয়ে, মদ খায়। বাসায় মদের বার আছে, মদের খালি বোতল আছে! নানা মানুষের সাথে তার সম্পর্ক। বিভিন্ন জাত প্রজাতের পুরুষগণ তার বাড়ীতে যাওয়া আসা করেন।

সে পুরুষজাতকে নষ্ট করে দিচ্ছে! তাকে তো “রাতের রানীর” তকমা দিয়েই দিয়েছেন আপনারা। কি দারুন মিডিয়া ট্রাইল তার বিরুদ্ধে! কিন্তু এই পুলিশ কর্মকর্তা কী নিরপরাধ, নিস্পাপ? যার ভিডিও আপনারা ভাইরাল করলেন! ভিডিও দেখে মজা লুটলেন! পরীমনির মামলার তদন্তের দায়িত্বে ছিলেন তিনি। মামলা তদন্ত করতে গিয়ে তিনি পরীমনির সাথে সম্পর্ক গড়েছেন। নিজের বউ বাচ্ছা আছে সেটাও গোপন করেছেন! কই তাকে তো আপনারা “নষ্ট পুরুষের” তকমা দিচ্ছেন না।

তাকে “রাতের রাজা” কিংবা “নিশি পুরুষ” তকমা দিয়ে রিমান্ডেও নেওয়া হচ্ছে না। পরীমনি কি যাদুমন্ত্র করে তাকে বশে এনেছেন? না তাকে তাবিজ করছেন? পরীমনি’র সঙ্গে যারা যারা গেছেন সবাইকে সে এমনভাবে তাবিজ করেছে? এই পুলিশ কর্মকর্তা এখনও চাকরিতে বহাল তবিয়তে আছেন। তাকে কেউ গ্রেফতার করেনি, রিমান্ডেও নেয়নি। কেউ তাকে নষ্ট পুরুষও বলে নাই। তার বিরুদ্ধে মিডিয়া ট্রাইলও হয় নাই।

পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা তো বলেই দিয়েছেন ১৮ বছরের উপরে কেউ স্বেচ্ছায় কোন নারীর সাথে সম্পর্কে জড়ালে পুলিশের কিছু করার নাই। বা! বা! চমৎকার কথা! তাহলে পরকীয়া করা খারাপ কিছু না। মামলার আসামীর সাথে প্রেম করাও অনৈতিক না। মামলার আসামীকে নিয়ে জন্মদিন পালন করাও অন্যায় নয়। শুধু পরীমনিই খারাপ! অন্যরা সব ধোয়া তুলসি পাতা! সমাজ খারাপ হয় শুধু নারীর কারনে!

পুরুষ নষ্ট নয় কেবল নারীর কারনে! এটাই সবার বক্তব্য। তাই তো? কিন্তু আপনারা পুরুষকুল দিনে- রাতে নানা কায়দায় অনৈতিক কাজ, অকাম-কুকাম করছেন, তা কোনো অপরাধ না। নারী ধর্ষনে সেঞ্চুরী করেন, বউ রেখে বাড়ীর কাজের বুয়ার সাথে বিছানায় শোন, লাখ লাখ টাকা খরচ করে রক্ষিতা পুষেন, পারসোনাল সেক্রেরেটারীকে নিয়ে আনন্দ ভ্রমনে যান, মডেল নায়িকা বানানোর লোভ দেখিয়ে দেহভোগ করেন, ছাত্রীকে ফাস্টক্লাস পাইয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে শাররীক সম্পর্কে লিপ্ত হোন, বিয়ের করার লোভ দেখিয়ে মাসের পর মাস ধর্ষন করেন, মাদ্রাসার ছাত্রদের বলৎকার করেন, ধর্মের ধোহাই দিয়ে নামে বেনামে ৪/৫ বিয়ে করেন, বাসে একা পেয়ে ধর্ষন খেলায় মেতে উঠেন- এগুলোতে সব নারীর দোষ!

এতে সমাজের কোনো ক্ষতি হয় না, কোন অপরাধ হয় না, পাপ হয় না। এগুলো সব ভালো শুধু পরীমনি খারাপ!