মডেল ও নায়িকাদের উপর আপনাদের চোখ কেন?

মডেল

জি. এম. মুরতুজা: মডেল পিয়াসা ও মৌ এবং চিত্রনায়িকা একা ও পরিমণিকে নিজ নিজ বাড়ী থেকে প্রায় একই স্টাইলে গ্রেফতার করা হয়েছে। আপনাদের গ্রেফতারের তালিকায় হয়তো আরো কেউ কেউ আছেন?

কিন্তু কোন অভিযোগের ভিত্তিতে তাদের বাড়ীতে অভিযান ও তল্লাশী চালানো হয়েছে, তা কিন্তু আগে থেকে বলা হয়নি। কিংবা তাদের বাড়িতে অভিযান ও তল্লাশী চালানোর জন্য আদালতের সার্চ ওয়ারেন্ট আছে কি না তাও বলা হয়নি। অথবা তাদের বিরুদ্ধে গ্রেফতারী পরওয়ানা আছে কি না, সেটাও উল্লেখ করা হয়নি।

সবার বাড়িতে অনেকটা জোর করে ঢুকে তল্লাশী চালানোর পর ব্রিফিং করে বলা হয়েছে, তাদের বাড়ী থেকে বিপুল পরিমান বিদেশী ব্রান্ডের মদের বোতল ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

আর মদ ও মাদক পাওয়ায় এদের গ্রেফতার করা হয়েছে। যদি মদ ও মাদক রাখার দায়েই তাদের গ্রেফতার করা হয়ে থাকে, তবে আপনারা কি একটু আমাদের সেলিব্রেটি নায়ক, ব্যাবসায়ী ও রাজনৈতিক নেতাদের বাড়ীতে অভিযান ও তল্লাশী চালিয়ে আমাদের দেখাবেন। সাহস থাকলে তাদের বাড়ীতে এমন কায়দায় অভিযান ও তল্লাশী চালান, পেয়ে যাবেন অবৈধ মদ, মাদক, অস্ত্র ও টাকার খনি।

কিন্তু আপনাদের সেই সাহস ও স্পৃধা নাই। আপনাদের চোখ কেন শুধু নারীদের দিকে? তারা দূর্বল বলে? মনে রাখবেন পিয়াসা, মৌ, একা ও পরীমনিদের সৃষ্টির নেপথ্য রয়েছেন একেকটা গডফাদার, তাদের দিকে আপনাদের চোখ যাচ্ছে না কেন?

আপনারা কোন এজেন্ডা বাস্তবায়ন করার জন্য এই সব উঠতি মডেল ও অভিনেত্রীদের একই স্টাইলে গ্রেফতার করছেন, তা কিন্তু আম জনতা বুঝে ও জানে। আপনাদের সব নাটক এখন সাধারন মানুষের নিকট মুখস্থ।

অন্য ইস্যুকে আড়াল করার জন্য যে আপনারা এসব নাটক সাজাচ্ছেন, তা বেশ পুরাতন চিত্রনাট্য। আপনাদের লোক দেখানো নাটক জনগন আর আমলে নেয় না। দেশে করোনা মহামারীকালে এমন সাজানো নাটক দয়া করে বন্ধ করুন। অপরাধীদের যদি ধরতেই হয় তবে গডফাদারদের দিকে চোখ দিন।