রুয়েটে দু’দিনব্যাপী ক্যারিয়ার ফেয়ার শুরু

প্রকাশিতঃ নভেম্বর ২, ২০১৮ আপডেটঃ ৬:৫৯ অপরাহ্ন

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) চতুর্থবারের মত “আরসিএফ ক্যারিয়ার ফেয়ার” শুরু হয়েছে। রুয়েট ক্যারিয়ার ফোরাম (আরসিএফ) হচ্ছে দুই দিনব্যাপী এই ক্যারিয়ার ফেয়ারের আয়োজক।

শুক্রবার সকালে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. রফিকুল ইসলাম শেখ প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে এবং পায়রা উড়িয়ে ক্যারিয়ার ফেয়ার উদ্বোধন করেন। এ সময় তিনি রুয়েটে পড়াশোনা শেষ করা দক্ষ শিক্ষার্থীদের নিয়োগ দিতে চাকুরিদাতা কোম্পানিগুলোকে এগিয়ে আসার আহ্বান জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে ছাত্রকল্যাণ পরিচালন প্রফেসর এন এইচ এম কামরুজ্জামান সরকার এবং উপ-পরিচালক (ছাত্রকল্যাণ) মানুন অর রশিদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে রুয়েট ক্যারিয়ার ফোরাম (আরসিএফ)-এর সভাপতি রোকনুজ্জামান রনি ও সাধারণ সম্পাদক ইবতেহাজ রেজা রিফাতসহ অন্যান্য সসদ্যগণ উপস্থিত ছিলেন।

বর্তমান চাকরীর বাজার সম্পর্কে ধারণা পেতে এবং বিভিন্ন কোম্পানিতে সরাসরি রিক্রুটমেন্টের জন্য চতুর্থবারের মত ক্যারিয়ার ফেয়ার আয়োজন করেছে রুয়েট ক্যারিয়ার ফোরাম (আরসিএফ)। দুই দিনব্যাপী এই ক্যারিয়ার ফেয়ার থেকে বেশ কিছু ইঞ্জিনিয়ার বিভিন্ন কোম্পানিতে চাকরির সুযোগ পাবেন বলে আশা করছেন ক্যারিয়ার ফেয়ারের আহ্বায়ক আব্দুল্লাহ আল রাফি ফাহিন।

এবারের ক্যারিয়ার ফেয়ারে সিভি এ্যাসেসমেন্ট, ক্যাম্পাস রিক্রুটমেন্ট, এইচআর সামিট, কর্পোরেট টক এবং আইডিয়া কনটেস্ট অনুষ্ঠিত হবে। ক্যারিয়ার ফেয়ারে গ্রামীণফোন, স্কয়ার, ওয়ালটন, কাজী আইটিসহ মোট ৯ টি প্রতিষ্ঠান অংশ নিচ্ছে।

আরএম-১৭/০২/১১ (নিজস্ব প্রতিবেদক)