মহান বিজয় দিবসে আরসিআরইউ’র শ্রদ্ধাঞ্জলি

মহান বিজয় দিবস উপলক্ষে রাজশাহী কলেজ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির (আরসিআরইউ)।

রোববার সকালে র‌্যালী, পুস্পস্তাবক অর্পণ, আলোচনা সভা সহ বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে দিবসটি পালন করা হয়।

দিবসটি উপলক্ষে সকাল সাড়ে ৯ টার দিকে ইউনিটি কার্যালয় থেকে একটি র‌্যালি শুরু হয়ে কলেজের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে শহীদ মিনার চত্তরে গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে আরসিআরইউ’র পক্ষ থেকে শহীদ মিনারে পুস্পস্তাবক অর্পণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান, উপাধ্যক্ষ প্রফেসর আল-ফারুক চৌধুরী, প্রতিষ্ঠাকালীন সদস্য মুসলিম কবিরসহ ইউনিটির উপদেষ্টা, সদস্য ও সহযোগী সদস্যবৃন্দ।

আরসিআরইউ’র সাধারণ সম্পাদক এম ওবাইদুল্লাহর সভাপতিত্বে পুস্পস্তবক অর্পণ পরবর্তী সংক্ষিপ্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, আরসিআরইউ’র উপদেষ্টা সৈয়দ আলী আহসান, আজমত আলী রকি, মোস্তাফিজুর রহমান।

এছাড়াও আরসিআরইউ’র সাংগঠনিক সম্পাদক বাবর মাহমুদ, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান নূর, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মোফাজ্জল হোসেন বিদ্যুৎ, সদস্য নাজমুন নাহার নেহা, হাদিসুর রহমান, সহযোগী সদস্য রুকাইয়া মীম, মাহাবুব, কামরুল হাসান, মেহেদী হাসান, আবির প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএ-১৩/১৬-১২ (নিজস্ব প্রতিবেদক)