রুয়েটে আন্তজার্তিক সেমিনার সমাপ্ত

প্রকাশিতঃ ফেব্রুয়ারী ৮, ২০১৯ আপডেটঃ ৯:৪৬ অপরাহ্ন

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) শুক্রবার সন্ধ্যায় শেষ হয়েছে “প্ল্যানিং, আর্কিটেকচার এন্ড সিভিল ইঞ্জিনিয়ারিং (আইসিপিএসিই ২০১৯)” শীর্ষক দু’দিন ব্যাপী আন্তজার্তিক কনফারেন্স।

শুক্রবার সন্ধ্যায় পুরকৌশল বিভাগের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে এই আন্তজার্তিক কনফারেন্সের সমাপ্তি ঘোষণা করেন ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম সেখ।

সমাপ্তি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেদারল্যান্ডের ডিল্পট বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. ইর লুক রেইটভেল্ট, ইউনিভার্সিটি অব সাউথ অষ্ট্রেলিয়ার অধ্যাপক ড. মো. মিজানুর রহমান, বুয়েটের পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. হাবিবুর রহমান এবং অধ্যাপক ড. মেহেদী আহমেদ আনসারী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুরকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. আব্দুল আলীম। স্বাগত বক্তব্য রাখেন কনফারেন্সের সাংগঠনিক সম্পাদক ও পুরকৌশল বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. কামরুজ্জামান।

এই কনফারেন্সে বাংলাদেশসহ বিভিন্ন দেশের বিশ্ববিদ্যালয়ের প্রখ্যাত শিক্ষাবিদ, অধ্যাপক, গবেষক এবং সংশ্লিষ্ট বিষয়ের উর্ধ্বতন প্রকৌশলীগণ এবং রুয়েটের বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

এসএইচ-২৫/০৮/১৯ (শিক্ষা ডেস্ক)