রুয়েটে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বিষয়ক কর্মশালা

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে জাতীয় শুদ্ধাচার (এনআইএস) এবং বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ((এপিএ) বিষয়ক দিনব্যাপী কর্মশালা।

সকাল ১০ টায় রুয়েট কনফারেন্স রুমে প্রধান অতিথি হিসেবে দিনব্যাপী এই কর্মশালার উদ্বোধন করেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি)এর সদস্য প্রফেসর ড. এম. শাহ নওয়াজ আলী। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম সেখ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউজিসি’র সচিব ড. মো. খালেদ এবং ষ্ট্রাটিজিক প্ল্যানিং এন্ড কোয়ালিটি এ্যাসুরেন্স সেলের পরিচালক ড. মো. সুলতান মাহমুদ ভূইয়া।

রুয়েটে বার্ষিক কর্মসম্পাদন

স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার প্রফেসর ড. মো. সেলিম হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করে উপ-পরিচালক (ছাত্রকল্যাণ) মো. মামুন অর রশিদ। অনুষ্ঠান শেষে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম সেখ অতিথিবৃন্দকে শুভেচ্ছা স্মারক প্রদান করেন।

দিনব্যাপী এই কর্মশালায় রুয়েটের বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান ও শাখা প্রধানগণ অংশগ্রহণ করেন। কর্মশালার বিভিন্ন সেশন পরিচালনা করেন সংস্কৃতি মন্ত্রণালয়ের উপ-সচিব কামরুল হাসান, ইউজিসি’র ষ্ট্রাটিজিক প্ল্যানিং এন্ড কোয়ালিটি এ্যাসুরেন্স সেলের পরিচালক ড. মো. সুলতান মাহমুদ ভূইয়া, পাবলিক ইউনিভার্সিটি ম্যানেজমেন্ট ডিভিশনের উপ-পরিচালক মৌলী আজাদ, সিনিয়র সহকারী পরিচালক রবিউল ইসলাম ও মোহাম্মদ নজরুল ইসলাম।

বিকেলে কর্মশালার সমাপনী অনুষ্ঠানে বক্তব্য দেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম সেখ এবং ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার প্রফেসর ড. মো. সেলিম হোসেন।

আরএম-১৪/১৮/০৪ (নিজস্ব প্রতিবেদক)