রুয়েটের এ্যালামনাই এ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিতঃ মে ৩০, ২০১৯ আপডেটঃ ৮:০৪ অপরাহ্ন

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উদযাপন ও এ্যালামনাই এ্যাসোসিয়েশন গঠন সম্পর্কিত রাজশাহীস্থ লিয়াজো কমিটির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

আইইবি রাজশাহী কেন্দ্রের ভাইস-চেয়ারম্যান প্রকৌশলী মির্জা মোয়াতাছিম বিল্লাহ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন রুয়েটের যন্ত্রকৌশল অনুষদের ডীন ও আইপিই বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ মোশাররাফ হোসেন, পুরকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ আব্দুল আলীম, পুরকৌশল বিভাগের প্রফেসর ড. এনএইচএম কামরুজ্জামান সরকার,সিএসই বিভাগের প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম মন্ডল,ইটিই বিভাগের সহকারী অধ্যাপক জনাব শ্যাম দত্ত, রুয়েট অফিসার্স এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রকৌশলী মুফতি মাহমুদ রনি ও সহ- সাধারণ সম্পাদক প্রকৌশলী মোঃ হারুন অর রশিদ, রাসিক নিবার্হী প্রকৌশলী মুঃ গোলাম মুর্শেদ ও নিবার্হী প্রকৌশলী নূর ইসলাম তুষার , এলজিইডি এর সিনিয়র সহকারী প্রকৌশলী আহাম্মেদ মাহাবুবুর রহমান, বিএমডিএ এর সহকারী প্রকৌশলী মোঃ রেজাউল ইসলাম, রাজশাহী ওয়াসার সহকারী প্রকৌশলী মোঃ সোহেল রানা ডন, বিটিসিএল এর সহকারী ব্যবস্থাপক প্রকৌশলী মোঃ সাদিকুর রহমান মাবুদ,রাজশাহী পলিটেকনিক ইন্সটিটিউটের ইন্সট্রাক্টর(সিভিল) প্রকৌশলী মোঃ রশিদুল আমীন, মীর আখতার লিঃ এর প্রজেক্ট ম্যানেজার প্রকৌশলী মোঃ আফজাল হোসেন, রুয়েট ছাত্রলীগের সভাপতি মোঃ নাঈম রহমান নিবিড় ও সাধারণ সম্পাদক চৌধুরী মাহাফুজুর রহমান তপু।

এছাড়াও আরোও উপস্থিত ছিলেন রুয়েটের পরিচালক ছাত্রকল্যাণ প্রফেসর ড. মোঃ রবিউল আওয়াল ও উপ-পরিচালক ছাত্রকল্যাণ এবং ইইই বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোঃ মামুনুর রশীদ, যন্ত্রকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ ওয়াহেদুল ইসলাম তুষার, সহকারী অধ্যাপক মোঃ রিয়াজ পারভেজ ,রুয়েটের সিস্টেম এনালিষ্ট প্রকৌশলী মোঃ খায়রুল ইসলাম, সহকারী প্রকৌশলী তাপস কুমার সরকার ও মোঃ শাহানুর আলম, বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তা প্রকৌশলী মোঃ নূর-এ-হাসান, রাসিকের সহকারী প্রকৌশলী মোঃ নাসিরউদ্দিন শাহ ও ইকবাল হোসেন সুমন, বিএমডিএ এর নির্বাহী প্রকৌশলী এনামুল কাদের ও সহকারী প্রকৌশলী মোঃ রফিকুল হাসান সহ প্রমুখ প্রকৌশলীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে রুয়েটের ৫০ বছর পূর্তি উদযাপন ও এ্যালামনাই এ্যাসোসিয়েশন দ্রুত গঠনের সিদ্ধান্ত হয় এবং পরবর্তী সভা আগামী ১৫ জুন, ২০১৯ খ্রিঃ তারিখ শনিবার রুয়েটে অনুষ্ঠিত হবে এই মর্মে সিদ্ধান্ত হয়।

এছাড়াও সভায় সর্বসম্মতিক্রমে রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব এএইচএম খায়রুজ্জামান লিটনকে প্রতিমন্ত্রী পদমর্যাদা প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা এবং প্রতিমন্ত্রী পদমর্যাদা প্রাপ্ত হওয়ায় এএইচএম খায়রুজ্জামান লিটনকে শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানান।

এসএইচ-২২/৩০/১৯ (নিজস্ব প্রতিবেদক)