এবার ডিনস্ অ্যাওয়ার্ড পেলেন রাবির ১৩ শিক্ষার্থী

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) কলা অনুষদে পরীক্ষায় কৃতীত্বপূর্ণ ফলাফল করায় বিভিন্ন বিভাগের ১৩ শিক্ষার্থীকে ‘কলা অনুষদ ডিনস্ অ্যাওয়ার্ড-২০১৮’ প্রদান করা হয়েছে। সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ডিনস্ কমপ্লেক্স ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে শিক্ষার্থীদের হাতে এ পদক তুলে দেন বিশ্ববিদ্যালয় ভিসি অধ্যাপক এম আব্দুস সোবহান।

অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন- দর্শন বিভাগের শামীমা তাসনিম ও কনিকা রানী সরকার, ইতিহাস বিভাগের সপ্তামী আকতার, ইংরেজি বিভাগের শারমিন আক্তার, বাংলা বিভাগের মোছা: ববিতা খাতুন, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের আল মামুন, আরবি বিভাগের হাশমতুল্লাহ, ইসলামিক স্টাডিজ বিভাগের আল আমিন, সঙ্গীত বিভাগের রুম্মান আরা হোসেন দৃষ্টি, নাট্যকলা বিভাগের মো: রাসেল রানা, ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের রওনক জাহান স্বর্ণা, সংস্কৃত বিভাগের মুশফিকা রহমান এবং উর্দু বিভাগের শামিমা আক্তার। এর মধ্যে সর্বোচ্চ ফলাফল ৩.৯০ সিজিপিএ পেয়ে এই অনুষদের মধ্যে প্রথম স্থান অর্জন করেন আরবি বিভাগের হাশমতুল্লাহ।

কলা অনুষদের ডিন অধ্যাপক মো: ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভিসি অধ্যাপক এম আব্দুস সোবহান। বিশেষ অতিথি ছিলেন প্রোভিসি অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা ও অধ্যাপক ড. চৌধুরী মো: জাকারিয়া।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. লায়লা আরজুমান বানু, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক ড. প্রভাষ কুমার কর্মকার এবং আরবি বিভাগের সভাপতি অধ্যাপক ড. নিজাম উদ্দীনসহ বিভিন্ন বিভাগের সভাপতি ও শিক্ষকমণ্ডলী।

বিএ-১৮/১৭-১১ (শিক্ষা ডেস্ক)