অভিষেকের জন্মদিনে থাকবেন না ঐশ্বর্যা?

প্রকাশিতঃ জানুয়ারী ২৩, ২০১৮ আপডেটঃ ৯:৪৮ পূর্বাহ্ন

আগামী ৫ ফেব্রুয়ারি অভিষেক বচ্চনের জন্মদিন। কিন্তু এই বিশেষ দিনটি নাকি ভারতে সেলিব্রেট করতে চান না ঐশ্বর্যা রাই বচ্চন। কেন জানেন?

অনেকেই হয়তো ভাবছেন, স্বামীর জন্মদিন বিদেশে কাটাতে চান ঐশ্বর্যা। ভারতের বাইরে কোথাও গ্র্যান্ড সেলিব্রেশনে অংশ নেবেন বচ্চন পরিবারের সদস্যরা। কিন্তু ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে অন্য গুঞ্জন। সেটা কী?

শোনা যাচ্ছে, বচ্চন পরিবারের অন্দরের কলহের কারণেই নাকি অভিষেকের জন্মদিন দেশের বাইরে কাটাতে চান ঐশ্বর্যা। আর এর মূলে নাকি রয়েছেন শ্বেতা নন্দা।

আরও খবর : নুসরাতের অজানা কিছু কথা

বলি মহলের গসিপ, শ্বেতার সঙ্গে ঐশ্বর্যার সম্পর্ক নাকি একেবারেই ভাল নয়। আর অভিষেকের জন্মদিনে দিদিকে এড়িয়ে যাওয়ার জন্যই নাকি মুম্বাইতে পার্টি দিতে চান না ঐশ্বর্যা। কিন্তু এই খবর কতটা সত্যি?

‘পিঙ্কভিলা’র খবর অনুযায়ী, জন্মদিনে গোটা বলিউড তো বটেই, পরিবারেরও কোনও কোনও সদস্যের থেকে দূরে কাটাতে চান অভিষেক। তিনি জন্মদিনে ঐশ্বর্যা এবং আরাধ্যার সঙ্গে সিডনিতে থাকবেন বলে খবর।

বলি সূত্রে খবর, আগামী ১ ফেব্রুয়ারি সিডনি যাবেন অভিষেক, ঐশ্বর্যা এবং আরাধ্যা। ৩ ফেব্রুয়ারি থেকে সেখানে শুরু হবে সেলিব্রেশন। ৭ ফেব্রুয়ারি মুম্বাই ফিরবেন তাঁরা।

তবে কোনও কোনও মহল বলছে, বচ্চন পরিবারের অন্দরের সমস্যা নয়। দু’বছরের বিরতির পর আনন্দ এল রাইয়ের একটি ছবির শুটিং শুরু করতে চলেছেন অভিষেক। তার আগে একান্তে আরাধ্যা এবং ঐশ্বর্যার সঙ্গে তিনি সময় কাটাতে চান। সে কারণেই নাকি এই সিডনি সফরের পরিকল্পনা!

এসএইচ-০২/২৩/০১ (বিনোদন ডেস্ক, তথ্যসূত্র : আনন্দবাজার পত্রিকা)