টাবু কেনো দায়ি করছেন অজয়কে?

প্রকাশিতঃ ফেব্রুয়ারী ২০, ২০১৮ আপডেটঃ ৬:১১ অপরাহ্ন

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তাবাসসুম ফাতেমা হাশমি। পাঠক এই নামটা দেখে হয়তো বলছে ইনি আবার কে। এই প্রথম নাম শুনলাম। আসলে টাবু নামে পরিচিত অভিনেত্রীর পুরো নাম এটা। বলিউডের অবিবাহিত অভিনেত্রীদের মধ্যে বিয়ে প্রসঙ্গে প্রায়ই আলোচনায় আসেন ৪৬ বছর বয়সি টাবু। এখনো একা জীবনযাপন করছেন তিনি। আর এজন্য দায়ী করেছেন অভিনেতা অজয় দেবগনকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে টাবু বলেন, ‘আমরা ২০ বছর ধরে একে অপরকে চিনি। সে ছিল আমার কাজিন সামিরের প্রতিবেশি ও তার ঘনিষ্ঠ বন্ধু। আমার বেড়ে ওঠার বছরগুলোর অংশ অজয়। আমি যখন তরুণী বয়সের তখন সামির ও অজয় গুপ্তচরের মতো আমার পেছনে লেগে থাকত। কোনো ছেলে যদি আমার সঙ্গে কথা বলতে আসত তখন তাকে ওরা মারধর করত। আমার একা জীবনের জন্য ওরা দায়ী কারণ আমি ওদের দুজনের জন্যই পাগল।’

আরও খবর : বাবার বাড়িতে কেনো ছেলেকে নিয়ে কারিনা?

টাবুর প্রিয় তিনজন বন্ধু প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ‘এখন ওরা সবাই বিবাহিত। আমি এখন ওদেরকে রাত ৩টায় বিরক্ত করতে চাই না, এতে ওরা ভাববে আমি পাগল। ইন্ডাস্ট্রিতে আমার সবচেয়ে পুরোনো বন্ধু ফারাহ খান, যাকে আমি ৩০ বছর ধরে জানি।

ফারাহ আমার জন্য সবসময়ই আছে। সে রাত ১০টায় ঘুমিয়ে পড়ে এবং সকাল সকাল ওঠে পড়ে সুতরাং তাকেও রাত ৩টায় বিরক্ত করি না। এ ছাড়া হায়দরাবাদ, চেন্নাইতে আমার কজন বন্ধু রয়েছে।’

বর্তমানে বেশ কটি সিনেমা হাতে রয়েছে টাবুর। নাম ঠিক না হওয়া একটি সিনেমায় অজয়ের সঙ্গেও কাজ করতে যাচ্ছেন তিনি। এ ছাড়া ‘শুট দি পিয়ানো প্লেয়ার’, ‘সঞ্জু’ ও ‘মিসিং’ নামে আরো একটি সিনেমায় অভিনয় করবেন টাবু।

এসএইচ-১৮/২০/০২ (বিনোদন ডেস্ক)