দীপিকা স্থায়ীভাবে আরকে ট্যাটু মুছে ফেললেন?

প্রকাশিতঃ ফেব্রুয়ারী ২২, ২০১৮ আপডেটঃ ৬:৩০ অপরাহ্ন

এক সময় বলিউডের কাসানোভা বয় রণবীর কাপুরের প্রেমে হাবুডুবু খেতেন দীপিকা পাডুকোন। প্রেম এতটাই গভীর ছিল যে প্রেমিকের নামে ঘাড়ের কাছে একটি ট্যাটুও করান তিনি।

দু’জনের সম্পর্কের মতো সেই ট্যাটুও খুব জনপ্রিয় হয়। কিন্তু সেই প্রেম বেশিদিন টিকল না। ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়িয়ে যান রণবীর। বিচ্ছেদ ঘটে রণবীর-দীপিকার। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের কলকাতা২৪ পত্রিকা।

তবে সম্পর্ক ভাঙলেও ট্যাটু সরাননি দীপিকা। সম্পর্কের স্মৃতি টুকুই বয়ে বেড়াচ্ছিল সেই ট্যাটু। এরপর তার জীবনে আসেন রণবীর সিং।

আরও খবর : শাকিব-অপুর বিবাহিত জীবন বাড়লো আরো একমাস

তারপরেও ট্যাটু সরাননি তিনি। মাঝে মধ্যে বিজ্ঞাপনের শুটিংয়ের সময় ট্যাটু না দেখতে পেয়ে অনেকেই ভেবেছিলেন এবার বোধহয় ঘাড় থেকে রণবীরকে ঝেড়ে ফেলেছেন নায়িকা। কিন্তু পরে জানা যায় ফটোশপের কারসাজিতে ঢেকে দেওয়া হয়েছে ট্যাটুকে।

আরও একবার সেই ট্যাটুর কারণে খবরের শিরোনামে দীপিকা। এদিন মুম্বাই থেকে হায়দরাবাদ উড়ে যান পদ্মাবতের নায়িকা। মুম্বাই এয়ারপোর্টে তাকে ধুসর টপ ও সাদা ট্রাউজারে দেখা গেছে।

এয়ারপোর্টে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ে দীপিকার ঘাড়ে ব্যান্ডেজ বাধা। এরপরই গুঞ্জন শুরু হয়। তবে কি স্থায়ী ভাবে ট্যাটু মুছে ফেললেন দীপিকা? যদিও এ ব্যাপারে তিনি কোন মন্তব্য করেন নি। ক্যামেরায় পোজ দিয়ে সোজা ঢুকে যান এয়ারপোর্টে।

তবে ট্যাটু ছাড়া হোক কিংবা ট্যাটু সমেত, দীপিকা সব সময়েই অনবদ্য। এদিনও তাকে অনবদ্যই লাগছিল।

এসএইচ-২৩/২২/০২ (বিনোদন ডেস্ক)