কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন পুনম?

প্রকাশিতঃ মার্চ ১৩, ২০১৮ আপডেটঃ ৯:২২ অপরাহ্ন

উৎসব হোক বা সাধারণ কোনও দিন। নিজেকে কীভাবে খবরে রাখতে হয়, তা খুব ভালই জানেন পুনম পাণ্ডে। বড়পর্দায় তাঁকে দেখা যায় না বললেই চলে, তা সত্ত্বেও নেটদুনিয়ায় তাঁকে নিয়ে আলোচনার অন্ত নেই। সৌজন্যে তাঁর হট অ্যান্ড সেনসেশন লুক।

কখনও বিকিনিতে উষ্ণতা ছড়ান তো কখনও জিঙ্গল বুবসের ভিডিও পুরুষদের মনে ঝড় তোলে। তবে এবার এক্কেবারে অন্য কারণে শিরোনামে পুনম। যা শুনে অনেক ভক্তেরই মন খারাপ হয়ে যেতে পারে।

ব্যাপারটা কী? আসলে ফ্যানদের সঙ্গে এবার নিজের বয়ফ্রেন্ডের পরিচয় করিয়ে দিলেন পুনম। হ্যাঁ, ঠিকই শুনেছেন। যে মডেল-অভিনেত্রীর জন্য পাগল অগণিত অনুগামী, সেই পুনম জানিয়ে দিলেন কে তাঁর মন কেড়েছেন।

আরও খবর : শর্ত সাপেক্ষে কাজলের সঙ্গে অভিনয় করবেন অজয়!

আন্দাজ করতে পারেন কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন পুনম? তিনিও ছবির জগতের মানুষ। ইনস্টাগ্রামে স্যাম বোম্বে নামে রয়েছে সেই ব্যক্তির প্রোফাইল। জানা যাচ্ছে, তিনি প্রযোজক ও পরিচালক।

রোববার ২৭ বছরের জন্মদিন সেলিব্রেট করলেন পুনম। তারপর নিজের বয়ফ্রেন্ডের সঙ্গে একটি ছবিও পোস্ট করেন তিনি। ছবি দেখে আন্দাজ করাই যায়, একসঙ্গেই জন্মদিন সেলিব্রেট করেছেন তাঁরা। সঙ্গে লিখেছেন, “জন্মদিনে আমার সেরা উপহার। তোমায় ভালবাসি আমার প্রেমিক।”

এই প্রথম সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে বয়ফ্রেন্ডের সঙ্গে ছবি পোস্ট করলেন পুনম। তবে স্যাম বোম্বের ইনস্টাগ্রামে পুনমের ছবি ও ভিডিওর ছড়াছড়ি। আর তাতেই তাঁদের সম্পর্ক অনেকখানি স্পষ্ট হয়ে গেল।

তবে কবে থেকে তাঁরা প্রেম করছেন বা বিয়ের কোনও পরিকল্পনা রয়েছে কিনা, সে বিষয়ে এখনও কিছুই জানাননি অভিনেত্রী। তবে ধীরে ধীরে যে পুনম নিজের প্রেম কাহিনিও ভক্তদের সঙ্গে ভাগ করে নেবেন, এমনই আশা নেটিজেনদের।

এসএইচ-২০/১৩/০৩ (বিনোদন ডেস্ক, তথ্যসূত্র : সংবাদ প্রতিদিন)