রাজনীতি কাল হলো ঋতুপর্ণার!

প্রকাশিতঃ মার্চ ২২, ২০১৮ আপডেটঃ ৬:০১ অপরাহ্ন

ভারতের কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। আগামী ২৩ মার্চ মুক্তি পেতে চলেছে তার ‘রংবেরঙের কড়ি’। এছাড়া ‘ধারাস্নান’ ও ‘দৃষ্টিকোণ’ নামে তার দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। সম্প্রতি দেয়া এক সাক্ষাৎ কারে জানিয়েছেন, রাজনীতি তার চলচ্চিত্র ক্যারিয়ারে প্রভাব ফেলেছে।

ঋতুপর্ণা বলেন, টালিউডে রাজনীতি প্রত্যেক মুহূর্তে আছে, প্রত্যেক দিন আছে। প্রত্যেকটা কাজের মধ্যে আছে। কিন্তু আমি কখনও আমার জীবনে রাজনীতিকে আমল দিইনি। আমি আসল কাজটাকে আমল দিয়েছি।

আরও খবর : সরাসরি কথা বলার সুযোগ সানি লিওনের সাথে

রাজনীতির জন্য হয়তো কোথাও একটু পিছিয়েও গিয়েছি। আবার এগিয়ে যাওয়ার যে নতুন পথটা তৈরি করতে হবে, সেটা একটু একটু করে ঠুকে ঠুকে তৈরি করেছি। ওই পথ তৈরি করাটা আমার কাছে গুরুত্বপূর্ণ। কারা এসে সেটা ভাঙছে, সেটা গুরুত্বপূর্ণ নয়। আমি আবার বানাব। আবার আমি সেতু তৈরি করব। আমার কাছে এটাই অগ্রযাত্রা।

নিজের চ্যালেঞ্জ নিয়ে ঋতুপর্ণা বলেন, আমার কাছে প্রতিদিনের চ্যালেঞ্জ হল, আবার নতুন কী করব, এখনও মনে হয় ক্যামেরার সামনে আমি নতুন কী শিখব।

ডিরেক্টরদের জিজ্ঞেস করি, আমার হচ্ছে তো? ঠিক করে বল, আমি আরও কিছু করতে চাই। ওই ক্ষিদেটা। ওই নতুন করে আবার দেখানোর বাসনাটাই চ্যালেঞ্জ। কারণ আমি শিল্পী। শিল্পের চর্চা করতে করতেই চলে যেতে চাই।

এসএইচ-১২/২২/০৩ (বিনোদন ডেস্ক)