নায়িকা থেকে গায়িকা হচ্ছেন নুসরাত

প্রকাশিতঃ এপ্রিল ১৬, ২০১৮ আপডেটঃ ৫:৩৮ অপরাহ্ন

নায়িকা থেকে গায়িকা হতে চলেছেন জনপ্রিয় মুখ নুসরাত ফারিয়া। রোববার মুক্তি পেলো গানটির প্রথম দর্শন- পোস্টার। এই অভিনেত্রীর কণ্ঠে প্রথম গান। মুক্তির আগে তাই কিছু আয়োজন থাকবেই-এমনটাই স্বাভাবিক। প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি তাই তিন স্তরে অপেক্ষায় ফেলতে চান নায়িকার ভক্তদের।

গানটির কথা লিখেছেন রাকিব রাহুল। এর সুর-সংগীত করেছেন প্রীতম হাসান। গানটির ভিডিও কোরিওগ্রাফি ও পরিচালনা করেছেন ভারতের পরিচালক বাবা যাদব। গত বছর ডিসেম্বরে ‘পটাকা’ গানের রেকর্ডিং করেন ফারিয়া। প্রায় ৬ মাস অনুশীলন করে তারপর ফারিয়া এ গানের রেকর্ডিংয়ে দাঁড়িয়েছেন বলে জানান।

আরও খবর : তিন নায়িকা কি বললেন কু-প্রস্তাব নিয়ে?

ফারিয়া আরো জানান, পোস্টারের প্রথম ঝলকের পর সিএমভি’র ইউটিউব চ্যানেলে ২১ এপ্রিল মুক্তি পাবে ‘পটাকা’র ট্রেইলার। এরপর ২৬ এপ্রিল একই চ্যানেলে মুক্তি পাবে পুরো মিউজিক ভিডিওটি।

চমকের ইঙ্গিত দিয়ে এ নায়িকা আরো বলেন, ‘বলে দিলে চমক থাকলো কই!’ তবে পুরো গান-ভিডিও প্রসঙ্গে তার বক্তব্য এমন, “এটা অনেক সুন্দর একটা গান। মানুষ এই গানটিকে অনুভব করবেন এবং গানের তালে তালে নাচবেন।

সেই প্রত্যাশাই করি। ‘পটাকা’ সিএমভি-র অফিশিয়াল ইউটিউব চ্যানেল ছাড়াও ভিডিও স্ট্রিমিং সাইট বাংলাফ্লিক্স-এ দেখা যাবে গানটি।

এসএইচ-২৩/১৬/০৪ (বিনোদন ডেস্ক)