কে করলেন আলি জাফরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ?‌

প্রকাশিতঃ এপ্রিল ২০, ২০১৮ আপডেটঃ ২:৪৩ অপরাহ্ন

এবার যৌন হেনস্থার অভিযোগ উঠল অভিনেতা আলি জাফরের বিরুদ্ধে। পাক অভিনেত্রী মিশা সাফি অভিযোগ করেছেন, জনপ্রিয় এই বলি তারকা নাকি একাধিকবার তাঁকে শারীরিকভাবে নিগ্রহ করেছেন।

ট্যুইটারে মিশা সাফি অভিযোগ করেছেন, ‘‌এতদিন পরে এই নিয়ে মুখ খুলছি কারণ আমি আর চুপ করে থাকতে রাজি নই। অন্যদের সচেতন করতে আমার এগুলি সকলে জানানো দরকার। এই নিয়ে কথা বলা আমার কাছে খুব সহজ ছিল না।

তবু বলছি কারণ চুপ করে থাকার সামাজিক কালচারটা আর মেনে নিতে পারছিলাম না। যাঁরা পাকিস্তানে আমার মত অভিনয়ের জগতে নিজের কেরিয়ার শুরু করতে চায়, বিশেষ করে মেয়েরা যাঁরা মনে করে আমার মত অভিনয় জগতে আসতে তাঁদের জানানো দরকার ছিল। আমার মত প্রতিষ্ঠীত নায়িকার সঙ্গে যদি এরকম ঘটতে পারে তাহলে বাকিদের কথা তো ছেড়েই দিলাম।

আরও খবর : কলকাতায় সৃজিতের সঙ্গে একই ছাদের নিচে জয়া!

যখন সদ্য পাকিস্তানে অভিনয় শুরু করেছি তখনকার ঘটনা এগুলি। আলি জাফর তখন প্রতিষ্ঠিত নায়ক। একবার নয় একাধিকবার আলি জাফরের লালসার শিকার হতে হয়েছে আমাকে। আলির সঙ্গে আমার পরিচয় বহুদিনের। আমরা একসঙ্গে থিয়েটারও করেছি।

কাছের একজন মানুষের কাছে এধরনের আচরণ আমাকে স্তম্ভিত করেছিল। চরম হতাশায় ভুগছিলাম আমি। সেসময় আমার পরিবারই আমার পাশে থেকেছে। একজন মা, স্ত্রী হয়ে একথা প্রকাশ্যে বলা কতটা কষ্টকর তা বলে বোঝাতে পারব না।’‌ যদিও মিশার এই অভিযোগের প্রেক্ষিতে আলি জাফরের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

এসএইচ-১১/২০/০৪ (বিনোদন ডেস্ক, তথ্যসূত্র : আজকাল)