জ্যাকুলিনে মজেছেন সালমান

প্রকাশিতঃ মে ২৪, ২০১৮ আপডেটঃ ১:৫৩ অপরাহ্ন

‘কিক’-এ তাদের রসায়ন মুগ্ধ করে ভক্তদের। আর সেই কারণে এবার ‘রেস থ্রি’তে জুটি বেঁধেছেন সালমান খান ও জ্যাকুলিন ফার্নান্দেজ। সিনেমাটি এখনো মুক্তি না পেলেও সালমান-জ্যাকুলিনের রসায়ন নিয়ে জোরদার জল্পনা শুরু হয়েছে বলিউডে। আর এবার সালমান কি করলেন জানেন?

‘রেস থ্রি’র সেট থেকে সম্প্রতি জ্যাকুলিনের একটি ছবি ধারণ করেন সালমান খান। নিজের ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ারও করেন বলিউড ‘ভাইজান’।

যেখানে জ্যাকুলিনকে একটি লাল শাড়িতে দেখা যাচ্ছে। তাকে ‘সুইট’ বলেও প্রশংসা করেন সালমান। শ্রীলঙ্কান সুন্দরীর ওই ছবি সালমান খান শেয়ার করার পর পরই তা ভাইরাল হয়ে যায়।

আরও খবর : মেয়ে শ্রদ্ধার বিয়ে নিয়ে মুখ খুললেন বাবা শক্তি

এদিকে ‘রেস থ্রি’র পর এবার ‘ভারত’-এর শুটিং শুরু করবেন সালমান খান। এতে নায়কের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন প্রিয়াঙ্কা চোপড়া। সালমান ও প্রিয়াঙ্কার সঙ্গে আলী আব্বাস জাফরের ওই সিনেমায় দেখা যাবে দিশা পাটানিকেও।

কিন্তু, ‘ভারত’-এ নাকি সালমানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ক্যাটরিনা কাইফও। যা নিয়ে ইতোমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে বি টাউনে।

এ আলোচনার মধ্যেই সম্প্রতি সালমানের বোন আলভিরা ও অর্পিতা খানের সঙ্গেও দেখা করতে যান ক্যাটরিনা কাইফ। সেই ছবিও উঠে আসে সংবাদমাধ্যমের পাতায়।

এসএইচ-২৫/২৪/০৫ (বিনোদন ডেস্ক, তথ্যসূত্র : জি নিউজ)