নওয়াজের সাথে কে এই সুন্দরী

প্রকাশিতঃ জুলাই ১৯, ২০১৮ আপডেটঃ ৭:১৪ অপরাহ্ন

তিনি অভিনেতা। অতএব তাঁকে নিয়ে চর্চা তো হবেই! আর সঙ্গে যদি কোনও সুন্দরী নারী জড়িয়ে থাকে, তাহলে তো কথাই নেই। চর্চার জোর এক ধাক্কায় কয়েক গুণ বেড়ে যাবে। হলও তাই। সম্প্রতি এক লাস্যময়ীর সঙ্গে ছবি তুলেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। সে ছবি নিয়েই জল্পনা তুঙ্গে। কে সেই নারী? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

তাঁকে নিয়ে মাঝেমধ্যেই বিতর্ক ওঠে। কিন্তু সবই পেশাগত ক্ষেত্রে। বরাবরই নিজের জীবনকে ব্যক্তিগত রাখার চেষ্টা করেছেন তিনি। কিন্তু আত্মজীবনী প্রকাশ করতে গিয়ে বিপত্তি বেধেছিল। প্রাক্তন প্রেমিকা মানহানির মামলা পর্যন্ত করেছিলেন। চাপে পড়ে বইটাই প্রকাশ করেননি নওয়াজ। ফিরিয়ে নিয়েছিলেন নিজের আত্মজীবনী। কিন্তু এবার সুন্দরীর সঙ্গে ছবি পোস্ট করে আগুনে ঘি ঢালার কাজটি তিনিই করেছেন। শুধু কি তাই? তার সঙ্গে যা লিখেছেন, তাতেও গুজব মাথাচাড়া দিয়ে উঠতে বাধ্য।

আরও খবর : সুন্দরীদের খোঁজ হচ্ছে মিস ইন্ডিয়ার জন্য

টুইটারে সম্প্রতি নওয়াজ এক মহিলার সঙ্গে ছবি পোস্ট করেছেন। মহিলা বিদেশি এবং বেশ সুন্দরী। ছবির নিচে নওয়াজ লিখেছেন, এই রমণীরত্ন নাকি বর্তমানে তাঁর প্রতিটি রোমকূপে রয়েছেন। এমন পোস্ট পেলে কি আর কেউ চুপ থাকতে পারে? সোশ্যাল সাইটে শুরু হয়ে যায় ভবিষ্যদ্বাণীর খেলা। শুরু হয় আন্দাজ ও পালটা আন্দাজের পালা। সংবাদমাধ্যমেও প্রশ্ন উঠে গিয়েছে, কে এই লাস্যময়ী?

নওয়াজ কিন্তু একেবারে চুপ। এত প্রশ্নের মধ্যে তিনি কিন্তু টুঁ শব্দটি করেননি। তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন প্রতিটি বিষয়। কিন্তু শেষ রক্ষা আর হল না। হাটে হাঁড়ি ভেঙে দিলেন চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শ। তিনি ঘোষণা করে দিলেন, মেয়েটি ইটালির এক নায়িকা। নাম ভ্যালেন্তিনা কোরতি। তন্নিষ্ঠা চট্টোপাধ্যায় যে ছবিটি পরিচালনা করতে চলেছেন, সেখানে এই নায়িকাকে দেখা যাবে। নওয়াজের সঙ্গেই অভিনয় করবেন তিনি। নিজের সেই সহকর্মীর ছবিই পোস্ট করেছেন নওয়াজ।

পরিচালক হিসেবে তন্নিষ্ঠা চট্টোপাধ্যায়ের এটি প্রথম ছবি। ছবিটি প্রযোজনা করছে ইরোজ ইন্টারন্যাশনাল রাইজিং স্টার এন্টারটেনমেন্ট, রবি ওয়ালিয়া ও পঙ্কজ রাজদান। ছবির শুটিং শুরু হয়েছে রোমে। সম্প্রতি নওয়াজের অভিনীত ‘সেক্রেড গেমস’ বিতর্কের শিরোনামে। এরপর আসছে তাঁর আরও দু’টি ছবি। সাদাত হুসেন মান্টোর জীবনী অবলম্বনে ‘মান্টো’ ও বাল ঠাকরের আত্মজীবনী ‘বাল ঠাকরে’।

এসএইচ-১১/১৯/০৭ (বিনোদন ডেস্ক, তথ্যসূত্র : সংবাদ প্রতিদিন)