অভিনেত্রী রাজশ্রী দেশপাণ্ডেকে পর্ন স্টার অপবাদ

প্রকাশিতঃ জুলাই ১৯, ২০১৮ আপডেটঃ ৯:২৩ অপরাহ্ন

ইন্টারনেটে এখন ওয়েব সিজির বিষয়টি বিপুল জনপ্রিয়। ভারতে পরে হলেও, অনেকদিন আগেই ইউরোপ ও আমেরিকায় এই সিরিজ তৈরির কাজ শুরু হয়েছিল। সেই কাজ নিজে হাতে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়েছে নেটফ্লিক্স নামে প্রযোজনা সংস্থা। সেই সংস্থাই এবার ভারতীয় নির্মাতা ও অভিনেতাদের নিয়ে একের পর এক কাজ করার পরিকল্পনা করেছেন।

যেমন বেশ কয়েকজন পরিচালক মিলে তৈরি করেছেন দি লাস্ট স্টোরিস। সেখানে বলিউডের বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতা, অভিনেত্রীও রয়েছেন। আর তারপরেই নেটফ্লিক্সে এসেছে সেকরেড গেমস। আর প্রথম থেকেই তা নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

আরও খবর : জাহ্নবী কেনো কেঁদে ফেললেন (ভিডিও)

কংগ্রেস দাবি করেছিল সেকরেড গেমসে নাকি রাজীব গান্ধিকে অপমান করা হয়েছে। যদিও, পরবর্তীতে তা নিয়ে বেশি জলঘোলা হয়নি। এবার এই সিরিজেরই একটি দৃশ্য নিয়ে নেট দুনিয়ায় শুরু হয়েছে বিতর্ক।

সেই দৃশ্যটি একটি সঙ্গম দৃশ্য। সেখানে সঙ্গমের অভিনয় করেছেন রাজশ্রী দেশপাণ্ডে। একেবারে সামনে থেকে এই দৃশ্যে সঙ্গম দেখাও যাচ্ছে। আর সেই দৃশ্যটিই কেটে নিয়ে তুলে দেওয়া হয়েছে বিভিন্ন পর্নোগ্রাফিক সাইটে। আর তাতেই চটেছেন অভিনেত্রী।

তিনি সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্টে লিখেছেন, একটি ছবিকে ছবি হিসাবেই দেখার চেষ্টা করুন। সেখানে অন্য কিছুর গন্ধ খুঁজবেন না। ছবির প্রয়োজনে, চিত্রনাট্যের প্রয়োজনে আমাকে ওই চরিত্রে, ওই দৃশ্যে অভিনয় করতে হয়েছে। আমার একটুও আফসোস নেই। ছবিটি দেখলেই সকলে সেটা বুঝতে পারবেন। তাই এটাকে নিয়ে আর জলঘোলা করবেন না।

এসএইচ-১৫/১৯/০৭ (বিনোদন ডেস্ক, তথ্যসূত্র : আজকাল)