লন্ডনেই নিকের সঙ্গে সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা

প্রকাশিতঃ জুলাই ১৯, ২০১৮ আপডেটঃ ১১:২৭ অপরাহ্ন

লন্ডনেই জন্মদিন কাটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। ৩৫ থেকে যখন ৩৬-এ পড়লেন পিগি চপস খ্যাত নায়িকা প্রিয়াঙ্কা, জন্মদিনে তার সঙ্গী হলেন নিক জোনাস। ফলে ‘লেডিলাভ’-কে নিয়ে লন্ডনেই এখন সময় কাটাচ্ছেন মার্কিন রকস্টার নিক। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের পত্রিকা।

লন্ডনের রাস্তায় যখন সাদা পোশাক পরে নিকের সঙ্গে বের হলেন প্রিয়াঙ্কা চোপড়া, সেই সময় ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ। আর নিক, প্রিয়াঙ্কার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

যদিও, নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া গাঁটছড়া বাঁধবেন কি না, সে বিষয়েও স্পষ্ট করে কেউ কিছু জানায়নি। প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও বিষয়টি নিয়ে বেশ হেয়ালিই করেছেন। সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে মধু চোপড়া বলেন, নিক, প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে তারা যদি সিরিয়াস কিছু ভেবে থাকেন, তাহলে ভাবুন। আর যদি ভাবতে না চান, তাহলে চুপ থাকতে পারেন বলেও মন্তব্য করেন মধু চোপড়া।

আরও খবর : পাওলি দাম অসুস্থ

নিকের সঙ্গে জন্মদিন কাটিয়ে মুম্বাইতে ফিরবেন প্রিয়াঙ্কা চোপড়া। তার হাতে এই মুহূর্তে ২টি সিনেমা রয়েছে। সালমান খানের সঙ্গে ‘ভারত’-এও যেমন স্ক্রিন শেয়ার করবেন পিগি, তেমনি ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এ প্রিয়াঙ্কাকে দেখা যাবে ফারহান আখতারের সঙ্গে। তবে ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর শুটিং কবে থেকে শুরু হবে, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

তবে ‘মুঝসে শাদি কারোগি’-র এত বছর পর ফের সালমান খানের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া অভিনয় করবেন শুনে, তাদের ভক্তরা বেশ উচ্ছ্বসিত। সালমান এবং প্রিয়াঙ্কার পাশাপাশি পরিচালক আলি আব্বাস জাফরের ওই সিনেমায় রয়েছেন দিশা পাটানিও। ‘ভারত’-এ ক্যাটরিনা কাইফেরও অভিনয় করার কথা থাকলেও, শেষ মুহূর্তে তাকে এই প্রজেক্ট থেকে সরিয়ে দেওয়া হয়।

এসএইচ-২৮/১৯/০৭ (বিনোদন ডেস্ক, তথ্যসূত্র : জিনিউজ)