কেউ চিনতে পারলেন না সালমান খানকে!

প্রকাশিতঃ জুলাই ২০, ২০১৮ আপডেটঃ ১২:৫৭ অপরাহ্ন

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। শুধু ভারতেই নয়, বিশ্বব্যাপীও তার পরিচিতি ব্যাপক। চলতি বছর বিশ্বের ১০০ ধনী তারকাদের তালিকাতেও রয়েছেন এ অভিনেতা। তাই তাকে চেনাটা অনেকের জন্যই স্বাভাবিক।

সম্প্রতি সালমান খানের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে ভাইরাল হয়। এতে দেখা যায়, জনপ্রিয় এ নায়ক একটি শপিং মলে হাঁটছেন এবং সেখানে থাকা একটি বেঞ্চে বসে আছেন। অথচ সেখানে কেউই তাকে চিনতে পারেননি।

সংবাদমাধ্যমের এক  প্রতিবেদনে জানানো হয়, কিছুদিন আগে সালমান খানের ফ্যান পেজে শপিং মলের ওই ভিডিওটি পোস্ট করা হয়। সংযুক্ত আরব আমিরাতের দুবাই শহরের একটি শপিং মলে থেকে সালমানের ওই ভিডিওটি ধারণ করা হয়।

আরও খবর : লন্ডনেই নিকের সঙ্গে সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা

ভিডিওটিতে দেখা যায়, শপিং মলে একা একা হেঁটে যাচ্ছেন তিনি। কিছুক্ষণ পর ওই মলের একটি বেঞ্চে বসে মোবাইল ঘাটাঘাটি করতেও দেখা যায় তাকে। সেখানে তার সঙ্গে রয়েছেন দুই জন দেহরক্ষী। কিন্তু সেদিন এ অভিনেতাকে কেউ চিনতেই পারেননি।

বস্তুত, সে সময় তার দিকে তেমন কেউ ফিরেও তাকাননি। অথচ ভারতের রাস্তায় বের হলে অনেকই তার সঙ্গে সেলফি তুলতে ভিড় জমান।

বর্তমানে সালমান খান নির্মাতা আলী আব্বাস জাফরের পরিচালিত ‘ভারত’ ছবির কাজ নিয়ে ব্যস্ত। এ ছবিতে সালমানের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়াকেও অভিনয় করেতে দেখা যাবে। এর আগে ২০০৮ সালে মুক্তি পাওয়া ‘গড তুসি গ্রেট হো’ ছবিতে সালমান ও প্রিয়াঙ্কা জুটিকে একসঙ্গে অভিনয় করেতে দেখা গেছে।

এসএইচ-০৫/২০/০৭ (বিনোদন ডেস্ক, তথ্যসূত্র : হিন্দুস্তান টাইমস)