অভিনেত্রীকে যৌনকর্মী আখ্যা দিলেন নেটিজেনরা (ভিডিও)

প্রকাশিতঃ আগস্ট ১০, ২০১৮ আপডেটঃ ৩:৪৪ অপরাহ্ন

মডেল হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন। টেলিভিশনেও প্রায় এক দশকের কেরিয়ার। অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। ‘স্বপ্না বাবুল কা … বিদাই’ সিরিয়ালে নায়িকা হিসেবে শুরু করলেও, পরে ধূসর চরিত্রেও জনপ্রিয়তা পান সারা খান।

কিন্তু অভিনয়ের জন্য কম, নিজের ব্যক্তিগত জীবনের বিতর্কের জন্য বেশিবার শিরোনামে উঠে এসেছেন নায়িকা। ফের একবার তেমনটাই হল। গিয়েছিলেন দুবাইয়ে ছুটি কাটাতে। সেখানে বিকিনি পরে শরীর প্রদর্শন করার জন্য তীব্র সমালোচনার শিকার হতে হল সারা-কে। যৌনকর্মী কটাক্ষও শুনতে হল তাঁকে।

নিজের জন্মদিনের ছুটি কাটাতে দুবাই গিয়েছেন সারা। মাঝে খাদ্যে বিষক্রিয়ার কারণে সেখানকার হাসপাতালেও ভরতি ছিলেন। কিন্তু তা বলে তো আর ছুটি মাটি হতে দেওয়া যায় না! তাই বোনের সঙ্গে পুল সেশনে যান অভিনেত্রী।

কিন্তু তাঁর আগে বাথরুমে বিকিনি পরে সেলফি-ভিডিও সেশনে মাতেন। সেই ভিডিওই ভাইরাল হয়ে যায়। ভিডিও দেখে নিন্দুকরা সরব হন। অনেকেই সারা-কে যৌনকর্মী বলে কটাক্ষ করেন। তবে এতে দমে যাওয়ার পাত্রী নন নায়িকা। পরে নিজেই বিকিনি পরিহিত ছবি পোস্ট করেছেন তিনি।

অবশ্য এই প্রথম নয়, এর আগেও সারা-কে নেটিজেনদের কটাক্ষের পাত্রী হতে হয়েছে। বোনের সঙ্গে এক বাথটবে স্নান করছিলেন তিনি। সে ভিডিও আচমকা ফাঁস হয়ে যায়। তারও আগেও রিয়ালিটি শো বিগ বস-এ আলি মার্চেন্টের সঙ্গে বিয়ে করে বিতর্কে জড়ান অভিনেত্রী। মাত্র দুই মাসেই ভেঙে গিয়েছিল সে বিয়ে।

পরে সারা দাবি করেন, টেলিভিশনে বিয়ে করার জন্য তাঁদের চ্যানেলের পক্ষ থেকে মোটা টাকা দেওয়া হয়েছিল। কিন্তু চ্যানেল পক্ষ থেকে এ কথা অস্বীকার করা হয়। পরে আলি আবার স্বীকার করেন, জনপ্রিয়তা পেতেই তিনি সারা-কে বিয়ে করেছিলেন। কিন্তু তা তাঁর জীবনের সবচেয়ে বড় ভুল।

@ssarakhan stuns in bikini with sister in Dubai

A post shared by Oshine Koul (SpotboyE) (@spotboyesocial) on

এসএইচ-০৪/১০/০৮ (বিনোদন ডেস্ক, তথ্যসূত্র : সংবাদ প্রতিদিন)