সুহানাকে নিয়ে টানাটানি সিনেমা পরিচালকদের!

প্রকাশিতঃ আগস্ট ১০, ২০১৮ আপডেটঃ ৫:১৪ অপরাহ্ন

বলিউড বাদশার মেয়ে। তাই সিনেমা যে তার প্রথম এবং প্রধান লক্ষ্য হবে, তা বলাই বাহুল্য। বিশেষত ‘ভোগ’ ম্যাগাজিনের ফোটোশুটের পর তো এনিয়ে কোনও দ্বিধা নেই। শোনা যাচ্ছে বলিউডের দুই থেকে তিনজন তাবড় পরিচালক নাকি শাহরুখ-তনয়াকে নিজেদের ছবিতে নিতে উৎসাহী। যদি তাই হয় তবে হয়তো প্রথমসারির সেই পরিচালকদের একজনের ছবির মাধ্যমে ডেবিউ হবে সুহানার।

আগস্টের ‘ভোগ’ ম্যাগাজিনের কভারে এসেছেন সুহানা খান। শুধু কভার নয়, ভোগের জন্য ফোটোশুট করেছেন তিনি। মোটকথা ‘ভোগ’ ম্যাগাজিনের এই সংখ্যাটি জুড়েই ছিলেন সুহানা। ক্যামেরার সামনে তিনি যে একেবারেই আড়ষ্ট নন, তা প্রথম ফোটোশুটেই প্রমাণ করে দিয়েছেন তিনি। আর তারপর থেকেই কথা শুরু হয়েছে, জাহ্নবী কাপুর আর সারা আলি খানের পর এবার কি তাহলে সুহানার পালা?

শুধু অনুরাগী নয়, গোটা বলিউডেরও একই প্রশ্ন। আর খুব স্বাভাবিকভাবেই এখানে উঠে আসছে করণ জোহরের নাম। কারণ, করণ খান খানদানের খুব কাছের মানুষ। শাহরুখ তো বটেই, গৌরী খানের সঙ্গেও করণের সম্পর্ক ভাল। আরিয়ান আর সুহানাও করণের সঙ্গে বেশ সাবলীল। তাই করণের দিকেই পাল্লা ভারী।

আর তাছাড়া স্টার কিডসদের বেশিরভাগই তাঁর হাত ধরে সিনেমা জগতে প্রবেশ করেছে। এর সাম্প্রতিকতম উদাহরণ জাহ্নবী কাপুর আর ইশান খট্টর। ইশান আগে অবশ্য মাজিদ মাজিদির ছবি ‘বিয়ন্ড দ্য ক্লাউডস’-এ অভিনয় করেছেন। কিন্তু বলিউডে তাঁর আত্মপ্রকাশ করণের হাত ধরেই। আর এখানে তো সুহানার প্রশ্ন। অতএব ধরে নেওয়াই যায় করণই লঞ্চ করবেন এই অষ্টাদশীকে।

কিন্তু তাই বলে এই নয়, শাহরুখ আর গৌরী শুধু করণের মুখ চেয়েই বসে রয়েছেন। অন্য কেউ যদি সুহানাকে তাঁদের ছবিতে নিতে চান, আপত্তি নেই তাঁদের। শোনা যাচ্ছে, সঞ্জয় লীলা বনশালি নাকি ইতিমধ্যেই সুহানার প্রতি আগ্রহ দেখিয়েছেন।

তিনি তাঁর ছবিতে নিতে চান সুহানাকে। এছাড়া পরিচালক সুজয় ঘোষও সুহানাকে নিয়ে ছবি করতে চান বলে খবর। একটি পেজ থ্রি সংবাদমাধ্যমে প্রকাশ, অনেক বড় পরিচালক নাকি সুহানাকে নিয়ে ছবি করতে চান।

বাবা শাহরুখ বরাবরই চান, মেয়ে সুহানা তাঁরই পদঙ্ক অনুসরণ করুক। সুহানাও হয়তো তাই-ই চেয়েছিলেন। তাই পড়াশোনা মোটামুটি গুটিয়ে আনার পরই তিনি সেই পথে হাঁটতে শুরু করে দিয়েছেন। ‘ভোগ’ এর ফোটোশুট করেছেন। এবার সব ঠিক থাকলে কোনও বড় মাপের পরিচালকের ছবিতে দেখা যাবে সুহানাকে। এখন শুধু তারই অপেক্ষা।

এসএইচ-০৮/১০/০৮ (বিনোদন ডেস্ক, তথ্য সূত্র : সংবাদ প্রতিদিন)