স্বামী-সন্তান রেখে ফের সিনেমায় এষা

প্রকাশিতঃ আগস্ট ১৬, ২০১৮ আপডেটঃ ৫:৪৮ অপরাহ্ন

শোনা গিয়েছিল, তিনি নাকি আর ছবি করবেন না। স্বামী, কন্যা নিয়ে এবার সুখী দাম্পত্যেই নাকি মন দেবেন এষা দেওল। কিন্ত সেই নায়িকাই যে সুখী গৃহকোণ ফেলে রেখে দুবাইয়ে ‘ধুম’ মাচাবেন এবং তাও আবার এক বাঙালি যুবককে সঙ্গী করে, তা আর কে জানত? আজ্ঞে হ্যাঁ, ঠিক এতটাই ব্যস্ত এখন এষা।

তবে ব্যস্ততাটা খুব একটা আরামদায়ক নয়। কারণ ছবির নাম ‘কেকওয়াক’ হলেও, ইন্ডাস্ট্রির নাম বলিউড। তাই মাথার ঘাম পায়ে ফেলে প্রোমোশন না সারলে সাফল্যও অনিশ্চিত। তাই পরিচালক রামকমল মুখোপাধ্যায়কে সঙ্গী করেই আপাতত ‘কেক ওয়াক’ নিয়ে দৌড়ে বেড়াচ্ছেন নায়িকা।

স্বল্প দৈর্ঘ্যের ছবি ‘কেকওয়াক’-এর মাধ্যমে আবারও অভিনয় জগতে ফিরলেন হেমা-কন্যা এষা। শুরু করলেন তাঁর সেকেন্ড ইনিংস। অভিনয় জীবনে দ্বিতীয় ভাগের শুরুটা কিন্তু হল এক বাঙালি যুবকের হাত ধরেই।

চলচ্চিত্র সাংবাদিকতা দিয়েই একসময়ে যাত্রা শুরু করেছিলেন রামকমল মুখোপাধ্যায়। অভিজ্ঞতাকে পুঁজি করেই নেমে পড়েছিলেন পরিচালনার কাজে।

প্রথমে ধারাবাহিক, আর এবার শর্ট ফিল্ম। তবে ছবির দৈর্ঘ্য স্বল্প হলেও কাস্টিংয়ের ক্ষেত্রে কোনও সমঝোতা করেননি এই তরুণ বাঙালি পরিচালক। এষা দেওলকে সেকেন্ড ইনিংস শুরুর সুযোগ দিয়ে দৌড়ে বেশ কিছুটা এগিয়েই রইলেন রামকমল।

রাজ্য স্তর থেকে শুরু করে আন্তর্জাতিক সার্কিটে বর্তমানে যেভাবে ছোট ছবি কিস্তিমাত করছে, ‘কেকওয়াক’কে নিয়েও প্রত্যাশায় রয়েছেন রামকমল।

এসএইচ-১৪/১৬/০৮ (বিনোদন ডেস্ক, তথ্যসূত্র : এবেলা)