অনুপ জালোটার সন্তান জ্যাসলিনের গর্ভে? (ভিডিওসহ)

প্রকাশিতঃ অক্টোবর ৬, ২০১৮ আপডেটঃ ৬:৩৪ অপরাহ্ন

বিগ বসের প্রতিযোগী জ্যাসলিন মাথারু কি অন্তঃস্বত্তা? অনুপ জালোটার সঙ্গে সম্পর্কের পরই নাকি অন্তঃস্বত্তা হয়ে পড়েন জ্যাসলিন? এরপর ভজন ‘সম্রাটের’ চাপে নাকি গর্ভপাতও করিয়ে ফেলেন তিনি। সম্প্রতি আনিশা সিং নামে এক মডেলের এই দাবি নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে হিন্দি টেলি টাউনে। কিন্তু, জ্যাসলিনের অন্তঃস্বত্তা হওয়ার খবর একেবারেই সঠিক নয়। এবার এমনই দাবি করলেন বিগ বসের প্রতিযোগীর বাবা কেশর মাথারু।

সম্প্রতি এক টেলিভিশন চ্যানেলের সামনে কেশর মাথারু বলেন, আনিশা নামে যে মহিলা জ্যাসলিনের অন্তঃস্বত্তা হওয়ার দাবি করছেন, তিনি যেন সামনে আসেন। প্রকাশই না এসে কীভাবে আনিশা এই দাবি করেন, তা নিয়েও প্রশ্ন তোলেন কেশর মাথারু।

তিনি বলেন, ভুল খবর ছড়াচ্ছেন আনিশা। অনুপ জালোটার সঙ্গে জুটি বেঁধে বিগ বসের ঘরে তাঁরই যাওয়ার কথা ছিল। কিন্তু, অনুপ জালোটা এবং তাঁর মাঝে জ্যাসলিন এসে পড়ায় শেষ পর্যন্ত, বসের ঘরে আর যাওয়া হয়নি তাঁর। এই ঘটনার পরই কি আনিসা এবার জ্যাসলিন এবং অনুপ জালোটাকে নিয়ে মিথ্যে খবর ছড়াচ্ছেন, এমন প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে। আর সেই জল্পনায় এবার ঘৃতাহুতি দিলেন জ্যাসলিনের বাবা কেশর মাথারু।

শুনুন কী বললেন কেশর মাথারু…

জ্যাসলিনের বাবা বলেন, এরকম যদি কোনও বিষয় থাকে, তাহলে প্রকাশ্যে এসে কথা বলুন অনিশা। ক্যামেরার পিছনে থেকে ভুল খবর ছড়াবেন না। কেশর মাথারুর কথায়, তিনি জ্যাসলিনের বাবা। তাঁর মেয়ের সঙ্গে অনুপ জালোটার সম্পর্ক না-পসন্দ, সেই কথা বলতেই তিনি সংবাদমাধ্যমের সামনে আসেন। মেয়ের বাবা বলে অনেকেই তাঁকে মুখ ঢেকে ক্যামেরার সামনে আসতে বলেছিলেন। কিন্তু, তিনি তো কোনও ভুল করেননি। তাহলে মুখ ঢেকে কেন ক্যামেরার সামনে আসবেন, সেই প্রশ্ন তোলেন তিনি। আর সেই কারণে অনুপ জালোটা এবং জ্যাসলিনের সম্পর্ক নিয়ে কিছু বলতে হলে সামনে এসে আনিশা কথা বলুন বলেও মন্তব্য করেন কেশর।

পাশাপাশি তিনি আরও বলেন, কেউ অন্তঃস্বত্তা হলে সেখানে চিকিত্সক, প্যাথলজিকাল কর্মীদের বিভিন্ন ধরনের রিপোর্ট থাকে। জ্যাসলিনের ক্ষেত্রেও তার অন্যথা হবে না। তাই জ্যাসলিনের অন্তঃস্বত্তা হওয়ার দাবি করলে অনিশা সব প্রমাণ সঙ্গে নিয়ে আসুন বলেও দাবি করেন কেশর মাথারু।

আরএম-২৩/০৬/১০ (বিনোদন ডেস্ক, তথ্যসূত্র: জিনিউজ)