অমিত হাসান এমপি নির্বাচনে অংশ নিতে চান!

প্রকাশিতঃ অক্টোবর ১০, ২০১৮ আপডেটঃ ৬:২৪ অপরাহ্ন

অমিত হাসান নাগরিক ঐক্য পার্টি থেকে এমপি পদে নির্বাচন করতে যাচ্ছেন। আর তাই নির্বাচনী প্রচারণার জন্য সমাবেশের আয়োজন করেছে দলটি। সাজানো হয়েছে বাহারি ফুল আর রঙিন কাপড়ে আলোকিত দৃষ্টিনন্দন করা মুল মঞ্চ। দলের নেতাকে সম্মান জানাতে নেতার পোস্টার ও ফেস্টুনে ভরিয়ে দিয়েছেন দলের কর্মীরা। মঞ্চে দাঁড়িয়ে বক্তৃতা দিচ্ছেন অমিত হাসান। মঞ্চের সামনে নেতার ভাষণ শুনতে জড়ো হয়েছেন হাজারও মানুষ। নেতার বক্তব্য শুনে সাধারণ জনগণ করতালি দিচ্ছেন। যেন উৎসবমুখর পরিবেশ তৈরি হয়েছে।

তবে এসব কিছুই শাহীন সুমন পরিচালিত সিনেমা ‘একটু প্রেম দরকার’ ছবির জন্য। গতকাল মান্না ডিজিটাল কমপ্লেক্সের সামনে এমন দৃশ্য ধারণ করলেন পরিচালক শাহীন সুমন।

এ প্রসঙ্গে অমিত হাসান বলেন, ‘আমি এই ছবিতে এমপি চরিত্রে অভিনয় করছি। ছবিতে নাগরিক ঐক্য নামের একটি দল থেকে নির্বাচনে অংশ নিতে যাচ্ছি। আর এর প্রচারের জন্য এই আয়োজন। ছবিতে বেশকিছু টুইস্ট আছে যা দর্শকদের ভালো লাগবে।নির্মাতা শাহীন সুমনের কাছে ছবিটি সম্পর্কে জানতে তিনি জানান, ‘আমি সবসময় দর্শকদের ভালো কিছু দিতে চাই। কখনই দর্শকদের ঠকাতে চাই না। আর তাই সবসময় খেয়াল করি সবসময় পর্দায় জীবন্ত উপাস্থাপন করার বিষয়টা। আর এ জন্য বেশ বড় পরিসরে আয়োজন করেছি। প্রচুর মানুষের সমাগমে একটা পরিবেশ তৈরি করা। এই সকল সব সিনেমাটি কোনও খাদ না রাখার জন্য।

নির্মাতা আরও বলেন, ‘এই ছবির সবচেয়ে ব্যয়বহুল দৃশ্য এটি। বাহিরের প্রায় এগারোশ মানুষ এখানে নিয়ে এসেছি। তাদেরকে খাওয়া দাওয়া করানো ও পারিশ্রমিক দিতে হয়েছে। সবমিলিয়ে প্রায় পাঁচ লাখ টাকা খরচ করেছি এই দৃশ্যের জন্য।

ড্যাসিং এই নির্মাতা বলেন, ‘আমি চাইলে ৫০ থেকে ১০০ জন মানুষ নিয়ে কাজটি করত পারতাম। কিন্তু আমি তা করিনি। কারণ সিনেমার এমন কারচুপির কারণে ভালো সিনেমা দর্শক পাচ্ছে না। যদিও কোনও সিনেমায় খুব অল্প বাজেট থাকে সেটায় আলাদাভাবে কাজ সাড়া হয়। এই ছবির বাজেট বেশি তাই ছবির কোথায় কী করতে হবে তা কোনও অংশে বাদ পরবে না।

গত ২৫ সেপ্টেম্বর থেকে ছবিটির শুটিং শুরু হয়েছে। ছবিটির টানা শুটিং করে সিক্যুয়েন্সের কাজ কাজ করেছি। ফাইট আর গানের শুটিং ছাড়াও বেশ কিছু সিক্যুয়েন্সের কাজ বাকি থাকবে। চলতি মাসে আমাদের এই ছবির শুটিং আর হবে না। প্রথম পর্যায়ের শুটিং শেষ করার পর দ্বিতীয় পর্যায়ের শুটিং শুরু করতে আমাদের কিছুদিন সময় লাগবে। আশা করি, আগামী মাসে আমরা দ্বিতীয় পর্যায়ের শুটিং শুরু করতে পারব।’

‘একটু প্রেম দরকার’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, শবনম বুবলী, মিশা সওদাগর, অমিত হাসান, কমল পাটেকার, শিবাশানু প্রমুখ।

এসএইচ-১৩/১০/১০ (বিনোদন ডেস্ক)