রণবীর-দীপিকা কোথায়

প্রকাশিতঃ নভেম্বর ৮, ২০১৮ আপডেটঃ ৪:৪২ অপরাহ্ন

২০১৩ সালে সঞ্জয় লীলা বানসালির ‘রামলীলা’ ছবির শ্যুটিং চলাকালীনই নাকি রণবীর সিংয়ের ও প্রেমে পড়েন দীপিকা পাড়ুকোন। তারপর একের পর এক বনশালির ছবিতে দেখা গেছে এই জুটিকে। প্রতিটি ছবিই হিট।

তাই পরিচালক, প্রযোজক সঞ্জয় লীলা বানসালির সঙ্গে দীপিকা ও রণবীরের সম্পর্কটা বেশ কাছের হবে সেটাই স্বাভাবিক। তাই ইতালির লেক কোমোর বিয়েতে রণবীর-দীপিকা বিশেষ কোন অতিথিকে আমন্ত্রণ না জানালেও সঞ্জয় লীলা বানসালিকে আমন্ত্রণ করবেন সেটাই স্বাভাবিক।

বুধবার দুপুরে রণবীর ও দীপিকাকে একসঙ্গে বানসালির বাড়িতে ঢুকতে দেখা যায়। যদিও রণবীর ও দীপিকা ঠিক কী কারণে পরিচালকের বাড়িতে গিয়েছিলেন তা জানা যায়নি। কেউ বলছেন বিয়ের নিমন্ত্রণ করতেই এই তারকা জুটি বানসালির বাড়িতে যান, কেউ বলছেন দীপাবলির সেলিব্রেশনের জন্য তাঁরা সেখানে গিয়েছিলেন।

তবে এই তারকা জুটির বিয়েতে যে বানসালির আমন্ত্রিত সে খবরটা নিশ্চিত। এদিকে এদিন বনশালির বাড়ি থেকে বের হওয়ার সময় তড়িঘড়ি দীপিকাকে গাড়িতে উঠতে দেখা যায়। সেসময় দীপিকার হাতে একটি ‘পদ্মাবত’-এর দীপিকার একটি বাঁধানো ছবি দেখা যায়।

সঞ্জয় লীলা বানসালি ছাড়াও শাহরুখ, করণ, অর্জুন কাপুর ইতালির বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত বলে জানা যাচ্ছে। বলিউডের বাকি তারকারা অবশ্য দীপিকা-রণবীরের রিসেপশনের অনুষ্ঠানেই আমন্ত্রিত থাকছেন।

এসএইচ-১৪/০৮/১১ (বিনোদন ডেস্ক)