বিউটি কনটেস্টে মডেলদের চুলোচুলি (ভিডিও)

প্রকাশিতঃ নভেম্বর ৮, ২০১৮ আপডেটঃ ৫:০৪ অপরাহ্ন

কার নিতম্ব সবচেয়ে সুন্দর? এমনই ছিল এই প্রতিযোগিতার বিষয়। বিচিত্র এই সুন্দরী প্রতিযোগিতায় চূড়ান্ত পর্যায়ে এসে মঞ্চের উপরেই শুরু হয়ে গেল ধুন্ধুমার কাণ্ড! অভিযোগও উঠল মারাত্মক।

মিস বামবাম ২০১৮। ব্রাজিলের এই বিউটি কনটেস্ট নিয়ে প্রতি বছরেই উত্তেজনা থাকে তুঙ্গে। এ বারও তার অন্যথা হয়নি। প্রতিযোগিতা তখন একেবারে শেষ পর্যায়ে। মঞ্চের উপরে ফাইনালিস্টরা দাঁড়িয়ে, মিস বামবাম ২০১৮-র নাম ঘোষণার পালা।

৩১ বছরের রোন্ডোনিয়া এলেন সান্তানার নাম ঘোষণা করা হতে স্বভাবতই খুশিতে ফেটে পড়েন তিনি। দেশের সেরা নিতম্বের অধিকারিণী হওয়ায় জয়মাল্য হিসেবে তাঁকে ‘মিস বামবাম ২০১৮’ নামাঙ্কিত উত্তরীয় পরিয়ে দেওয়ার পরই শুরু হয় গোলমাল।

হঠাৎই তীব্র আক্রোশে রোন্ডোনিয়ার দিকে ধেয়ে আসেন আর এক প্রতিযোগিনী। তাঁর নাম অ্যালাইন উভা। সটান রোন্ডোনিয়ার উত্তরীয়টি ছিঁড়ে নিয়ে নিজে পরতে উদ্যত হন।

অ্যালাইনের অভিযোগ, রোন্ডোনিয়ার পশ্চাদ্দেশটি মোটেই আসল নয়, বরং প্লাস্টিকের তৈরি! এবং তা প্রতিযোগিতার নিয়মের সম্পূর্ণ বিরোধী বলেই আক্রমণাত্মক হয়েছিলেন তিনি, বলছেন অ্যালাইন।

অ্যালাইন আরও বলেন, এই প্রতিযোগিতাটাই অর্থহীন। অংশগ্রহণকারীদের মধ্যে একমাত্র তাঁর শরীরেই সব ক’টি অঙ্গ আসল, কিন্তু তিনি সেরার শিরোপা পেলেন না। তবে এইসব কাণ্ডে আসল মিস বামবাম ২০১৮ একেবারেই উত্তেজিত হয়ে পড়েননি।

এসএইচ-১৬/০৮/১১ (বিনোদন ডেস্ক, তথ্য সূত্র : এবেলা)