পোশাক ছাড়াই বিয়ের আসরে যাবেন রাখি!

পোশাক ছাড়াই

কিছুদিন আগে বিয়ে করেছেন রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। আর ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। এখন রাখি সায়ন্তকে নিয়ে সরগরম। তার একের পর এক অদ্ভুত ঘোষণায় এই অবস্থা। সম্প্রতি বিয়ের ঘোষণা দেন নানা সময়ে বিতর্কিত কর্মকাণ্ড করে আসা এই অভিনেত্রী। একথা জানান রাখি নিজেই। জানান, বিয়ের তারিখ ৩১ ডিসেম্বর। পাত্র দীপক কালাল।

এবার জানা গেল, রাখি ও দীপক সম্পূর্ণ নগ্ন হয়েই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন! রাখির ইনস্টাগ্রাম পোস্ট থেকে জানা যাচ্ছে, দীপক ও তিনি নগ্ন হয়ে বিয়ে করবেন। বিয়ের পোশাক না কিনে সেই টাকায় কম্বোডিয়া ও সোমালিয়ার দরিদ্র মানুষদের অর্থ সাহায্য করবেন। স্বাভাবিক ভাবেই এমন অদ্ভুত ঘোষণার পরে সেই পোস্ট ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভারতীয় গণমাধ্যমের খবর, দীপক ‘ইন্ডিয়া গট ট্যালেন্ট’ রিয়েলিটি শো-র প্রতিযোগী। সেই শো’তেই দীপক রাখিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। রাখির হবু বর ইউটিউবের শিল্পী। তিনি নিজেকে ‘সুপার স্টার অফ কাশ্মীর’ বলে দাবি করেন।
এদিকে, নিজের বিয়ের কার্ড ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রাখি। সেখানে তিনি লিখেছেন, তাঁর বিয়ে হচ্ছে যুক্তরাষ্ট্রে লস অ্যাঞ্জেলসে।

তিনি ইনস্টাগ্রামে এক ভিডিওতে বলেন, ‘আমি বিয়ে করতে যাচ্ছি। চাইলেই সবাই বিয়েতে আসতে পারেন।

আরএম-১৮/০২/১২ (বিনোদন ডেস্ক)