আপিল করতে এসে হিরো আলম যা বললেন

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম বলেছেন, এদেশের এমপি-মিনিস্টার চায় না আমরা পাবলিক এমপি মিনিস্টার হই। এরা অলটাইম চায়, এদের বউ, এদের ছেলে-মেয়ে এমপি হোক।

এরা আমাকে এমপি হতে দেবে না। এ জন্য ষড়যন্ত্র করে আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। সোমবার নির্বাচন কমিশনে এসে আপিল দায়েরের পর সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

হিরো আলম বলেন, আমার মনোনয়নপত্রে কোনো ভুল ছিল না। রিটার্নিং অফিসার বলেছেন ভোটারদের শতকরা ১ ভাগ ভোটারের দেয়া তথ্যতে ভুল আছে। তারা র‌্যানডমের ভিত্তিতে দশ জনকে বেছে নিয়েছিল। তাদের বিষয়ে খোঁজ-খবর নিয়ে রিটার্নিং কর্মকর্তা নাকি সাতজন রিয়েল পেয়েছে। তিনজন রিয়েল পায়নি। রাতের বেলায় যখন আমাকে কাগজ দেয় তাতে রিটার্নিং অফিসার লিখেছে ১০ ভোটারের দেয়া তথ্য সবই ভুল।

তিনি বলেন, আপনারা জানেন আমি জিরো থেকে হিরো। আর এই জায়গায় এসেছি আমি লড়াই করে। শেষ পর্যন্ত লড়াই করে যাব পাই বা না পাই। বীরের মতো লড়ব মাথা নত করব না।

প্রসঙ্গত, এইচ এম এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পাটির ‘লাঙ্গল’ মার্কার মনোনয়ন না পেয়ে বগুড়া-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন হিরো আলম। রোববার বগুড়ার রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ তাঁর মনোনয়নপত্র বাতিল করেন।

এসএইচ-১৫/০৩/১২ (বিনোদন ডেস্ক)