আদালতে যাচ্ছেন হিরো আলম!

আদালতে যাচ্ছেন

সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে আলোচিত ব্যক্তি হিরো আলম। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনের সতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনে ছিলেন আলোচিত এই মডেল ও অভিনেতা। মনোনয়নপত্র যাচাই বাছাই করে তা বাতিল করেছেন বগুড়া জেলা রিটার্নিং কর্মকর্তা ফয়েজ আহমেদ। এর পরিপ্রেক্ষিতে নির্বাচন কমিশনের মনোনয়ন বাতিলের আদেশের বিপরীতে আপিল করেছেন তিনি।

সোমবার (৩ ডিসেম্বর) নির্বাচন কমিশনে মনোনয়নপত্র বাতিলের সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করে আপিল করেন তিনি। আপিলের পর যদি প্রার্থিতা ফিরে না পান তাহলে আদালতের দ্বারস্থ হবেন বলে জানান হিরো আলম।

আপিল দাখিল শেষে তিনি সংবাদ মাধ্যমকে বলেন, নির্বাচন কমিশন থেকে অভিযোগ করা হয়েছে আমি সমর্থকের ভুয়া স্বাক্ষর জমা দিয়েছি। এটা সত্য নয়। এটা আমাকে নিয়ে ষড়যন্ত্র। নির্বাচন কমিশন পুরোপুরি সত্যটা যাচাই করতে পারেনি।

‘আমি নির্বাচনে দাঁড়ানোর পর থেকে আমাকে নিয়ে আলোচনা-সমালোচনা চলছেই। আমি কেন নির্বাচনে এলাম, আমার মতো লোক কেন নির্বাচনে এলো? জাতীয় পার্টি রেখে আমি স্বতন্ত্রতে দাঁড়ালাম তাতেও বাঁধা। এরা সবাই আমার সঙ্গে ষড়যন্ত্র করে আমার মনোনয়নপত্র বাতিল করেছে। আমি হাল ছাড়বো না। আমি আপিল করবো, শেষ পর্যন্ত কী হয় দেখবো।’

এ সময় তিনি আরও বলেন, রাজারা কখনো চায় না, প্রজারা রাজা হোক। তাই এই দেশের মন্ত্রী এমপিরা চায় না সাধারণ কোনো মানুষ এমপি মন্ত্রী হোক। এরা সবসময় চায় তাদের পরিবারের লোকজনই এমপি মন্ত্রী হোক। তাই আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে এবং প্রার্থিতা বাতিল করা হয়েছে।

এদিকে হিরো আলম তার ফেসবুকে বেশ কিছু ছবি পোষ্ট করেছেন। পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘লড়াই না করে পরাজয় মানবো না’।

উল্লেখ্য, নিজের বানানো মিউজিক ভিডিও দিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনায় আসে হিরো আলম। এরপর দেশে ও বলিউডে ছবিতে কাজ করা নিয়ে ফের আলোচনায় আসেন তিনি। সর্বশেষ তিনি আলোচনায় আসে জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র কিনে।

আরএম-০১/০৪/১২ (বিনোদন ডেস্ক)