ভোটের আগে যে দাবি তুললেন শাকিব খান

ভোটের আগে যে

আর মাত্র কয়েকদিন পরেই অনুষ্ঠিত হতে যাচ্ছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এরই মধ্যে দেশের চারদিকে বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া। এবারের নির্বাচনে শোবিজ জগতের তারকাদের অংশগ্রহণ বিগত সব জাতীয় নির্বাচনের থেকে বেশি। অনেক তারকা পেয়েছেন ভিন্ন ভিন্ন দলের মনোনয়ন। আবার অনেকেই নির্বাচনে প্রার্থী না হলেও নির্বাচন সংশ্লিষ্ট বিষয়ে জড়িয়েছেন নিজের নাম। নির্বাচন নিয়ে নিজের প্রত্যাশার কথা জানালেন ‘ঢাকার কিং’খ্যাত নায়ক শাকিব খান।

কয়েকদিনের মধ্যেই রাজনৈতিক দলগুলো তাদের নির্বাচনি ইশতেহার দিবে। চলচ্চিত্রের তারকা’ শাকিব খান আশা প্রকাশ করেছেন, রাজনৈতিক দলগুলো তাদের ইশতেহারে ৬৪টি জেলায় মাল্টিপ্লেক্স নির্মাণের বিষয়টি রাখবে।

শাকিব আরও বলেন, আমাদের যুগপোযোগী হতে হবে। পুরানো আমলের চিন্তাভাবনা করলে হবে না। মাল্টিপ্লেক্সের নিয়ন্ত্রণের দায়িত্ব থাকবে এফডিসির ওপর। সেন্ট্রাল সার্ভার, ই-টিকেটিং থাকবে। সবাই দেখবে, কার ছবি কেমন চলছে। এতে করে এখনকার জেনারেশন আবার হলমুখি হবে।

‘যুব সমাজের অবক্ষয় রক্ষায় সরকার নানা পদক্ষেপ গ্রহণ করছে। পারিবারিক বন্ধন আরও জোড়াল করার জন্য সরকার এত এত কিছু করছে। কিন্তু যদি সিনেমার পরিস্থিতি ভালো থাকত তাহলে চিত্রটা ভিন্ন হতে পারত।’

প্রসঙ্গত, শাকিব খান ‘একটু প্রেম দরকার’, ‘শাহেনশাহ’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন শাকিব খান। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘নোলক’ ছবিটি। এছাড়াও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা কাজী হায়াতের পরিচালনায় ‘বীর’ ছবিতে অভিনয় করবেন এই তারকা।

আরএম-১৮/০৮/১২ (বিনোদন ডেস্ক)