দেশে ফিরেই যা করবেন ‘মিস ওয়ার্ল্ড’ ফেরত ঐশী

দেশে ফিরেই যা

‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা থেকে সোমবার দেশে ফিরেছেন জান্নাতুল ফেরদৌসী ঐশী। প্রতিযোগিতার ৬৮তম আসরে অংশ নিতে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর পক্ষ থেকে চীনে গিয়েছিলেন তিনি।

চীন থেকে ফেরার পর মঙ্গলবার তিনি গণমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন। সেখানে আগামী দিনে নিজের পরিকল্পনার কথা খোলামেলা জানিয়েছেন এই সুন্দরী।

বিশ্বের সেরা ৩০ সুন্দরীর তালিকা নিজের নাম লেখাতে পারার সাফল্য নিয়ে ঐশী বলেন, গত বছর ভোটিংয়ের মাধ্যমে সেরা ৪০ বাছাই করা হয়েছিল। কিন্তু এবার শুধু ভোটিং নয়, যোগ্যতার প্রমাণ দিয়ে এই তালিকায় স্থান করতে হয়েছে। অনেকটা নার্ভাস ছিলাম, কিন্তু শেষ পর্যন্ত পেরেছি।

হেড টু হেড পর্বে মাত্র ইন্টারমিডিয়েটের ছাত্রী হয়ে একজন সায়েন্টিস্টের সঙ্গে প্রতিযোগিতা করতে হয়েছে ঐশীকে। এ বিষয়ে তিনি বরেন, উনি একজন সায়েন্টিস্ট। মনে হচ্ছিল, কী জানি, কী হয়। কিন্তু আমি মঞ্চে পুরো সময় স্বাভাবিক ছিলাম। মঞ্চে ওঠার সময় আমি কাউকে কিছু জিজ্ঞেস করিনি। কী করতে হবে, কী বলতে হবে-সবই তাৎক্ষণিকভাবে হয়েছে। আমার কোনো কিছুই পূর্বে লেখা ছিল না।

এখন কী করতে চাইছেন- এমন প্রশ্ন করা হলে ঐশী বলেন, আমি সরকারি বিশ্ববিদ্যায়ে ভর্তি পরীক্ষা দিতে পারিনি। শীঘ্রই কোনো প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে ভর্তি হব। পড়াশোনা করতে হবে। ভবিষ্যতে সুযোগ আর সময় হলে চিত্রজগতে কাজ করব।

আরএম-১৫/১১/১২ (বিনোদন ডেস্ক)