ক্যামেরার সামনে আসছেন শাহরুখকন্যা সুহানা

ক্যামেরার সামনে

সম্প্রতি লন্ডনের থিয়েটারে একটি মঞ্চনাটকে অভিনয় করেছেন সুহানা খান। জুলিয়েটের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। মঞ্চে মেয়ের অভিনয়দক্ষতা দেখতে মুম্বাই থেকে লন্ডনে ছুটে যান শাহরুখ খান। মঞ্চ থেকে দূরে দর্শকসারিতে বসে মন্ত্রমুগ্ধের মতো মেয়ের অভিনয় দেখেছেন শাহরুখ আর তাঁর উচ্ছ্বাস সামাজিক মাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগাভাগিও করেছেন।

কিন্তু সম্প্রতি লিটল মিস খান বেশ কয়েকটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন, যেখানে তাঁকে শুটিং করতে দেখা যাচ্ছে। সঙ্গে রয়েছেন তাঁর বন্ধুরা। সবাইকেই বেশ উত্তেজিত দেখাচ্ছে। সুহানা কি তবে তাঁর অভিষেক সিনেমার শুটিং করছেন? এই জল্পনা চলছে সবখানে।

সূহানার অভিনয় নিয়ে বহুবার এ প্রশ্নের মুখোমুখি হয়েছেন শাহরুখ খান। প্রায় প্রতিবারই তিনি জোর দিয়েছেন মেয়ের পড়াশোনার ওপর। জোর দিয়েছেন মেয়ের পছন্দের ওপর। কিন্তু সম্প্রতি যে ছবি ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায় তাতে অভিনয় করলে সুহানা যে বাবাকে ছাপিয়েও যেতে পারেন, তেমন সম্ভবনা দেখছেন কেউ কেউ।

সুহানা শট দিচ্ছেন। বিশেষ একটি প্রজেক্টের জন্য শুটিং করছেন। এমন কিছু ছবিই সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। জিনস, ফুলহাতা টপ পরে ডায়লগ বলছেন অবলীলায়। তা দেখে মেয়েকে বাবার যোগ্য উত্তরসূরীর মর্যাদা দিচ্ছেন সোশ্যাল অডিয়েন্সের একটা বড় অংশ।

দিল্লিতে সুহানার মঞ্চে পারফরম্যান্স দেখে প্রশংসা করেছিলেন স্বয়ং শাবানা আজমি। অর্থাত্ সুহানার অভিনয় নিয়ে আগ্রহ রয়েছে। কিন্তু কোন প্রজেক্টের শুটিং করছিলেন, তা নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি সুহানা।

উল্লেখ্য সুহানা বলিউড বাদশা শাহরুখ খান এর দ্বিতীয় সন্তান সুহানা খান। চলতি বছরের আগস্ট সংখ্যায় জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ভোগের প্রচ্ছদকন্যা হন সুহানা। এর পর তাঁকে নিয়ে ব্যাপক আগ্রহ তৈরি হয় বিনোদন দুনিয়ায়। গত বছর তাঁকে ল্যাকমে ফ্যাশন সপ্তাহেও দেখা গিয়েছিল। পড়াশোনা শেষ করে সুহানা অভিনয় জগতেই নিজের ক্যারিয়ার গড়তে চান তিনি জানিয়েছিলেন।

আরএম-১৯/১২/১২ (বিনোদন ডেস্ক)