বোরকা পরে প্রকাশ্যে এলেন সাইফ-কন্যা সারা

বোরকা পরে প্রকাশ্যে

পরিচালক অভিষেক কাপুরের হাত ধরে বলিউডে ডেবিউ (অভিষেক) করেছেন তিনি। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে স্ক্রিন শেয়ার করে, তিনি এই মুহূর্তে বলিউডের অন্যতম অভিনেত্রী। যিনি তারকা সন্তান হিসেবে ডেবিউ করেছেন বটে, কিন্তু বলিউডের পাকাপোক্ত নায়িকা হিসেবেই ছাপ ফেলেছেন প্রথম ছবিতে। বুঝতেই পারছেন সাইফ আলি খানের প্রথম পক্ষের মেয়ে সারা আলি খানের কথাই বলা হচ্ছে।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, সম্প্রতি বোরকা পরে সিনেমা হলে হাজির হন সারা আলি খান। ‘কেদারনাথ’ দেখে দর্শক কী বলছেন, সেই মতমত নিতে ওই সিদ্ধান্ত নেন সারা। ‘কেদারনাথ’ দেখতে গিয়ে সিনেমার নায়িকাকে যাতে কেউ চিনতে না পারেন, তার জন্য বোরকা পরে সিনেমার সহকারী পরিচালক জেহান হানডা, কনিকা ধিলন এবং মা অমৃতা সিং-এর সঙ্গে হাজির হন সারা। কনিকা ইতিমধ্যেই সেই ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন।

‘কেদারনাথ’ দেখার জন্য সারা আলি খানের সঙ্গে হাজির হন সুশান্ত সিং রাজপুতও। কিন্তু, সারা, কনিকাদের ফ্রেমে তাকে দেখা যায়নি।

দেখুন সেই ছবি…

ইতিমধ্যেই উত্তরাখণ্ডের বেশ কয়েকটি জেলায় বন্ধ করে দেওয়া হয়েছে ‘কেদারনাথ’-এর প্রদর্শন। মন্দির সংলগ্ন এলাকায় দাঁড়িয়ে দুই ভিন্নধর্মী মানুষের মধ্যের সম্পর্ককে কিছুতেই মেনে নেওয়া হবে না, সেই দাবিতেই বেশ কয়েকটি রাজনৈতিক সংগঠনের তরফে ‘কেদারনাথ’ বন্ধ করে দেওয়ার দাবি তোলা হয়। সেই সঙ্গে শুরু হয় বিক্ষোভ। সংশ্লিষ্ট বেশ কয়েকটি রাজনৈতিক সংগঠনের চাপে পড়ে অবশেষে উত্তরাখণ্ডের বেশ কিছু জায়গায় বন্ধ করে দেওয়া হয় সারা-সুশান্তের এই সিনেমার প্রদর্শন। যা নিয়ে ইতিমধ্যেই দুঃখপ্রকাশ করেছেন সারা আলি খান।

এদিকে সারার ‘কেদারনাথ’-এ শক্তিশালী অভিনয় দেখে, প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছে কারিনা কাপুর খান। আর সেই কারণেই এবার সারার জন্য একটি পার্টির আয়োজন করছেন তিনি। যা নিয়ে ইতিমধ্যেই বলিউডে জোর চর্চা শুরু হয়ে গিয়েছে।

আরএম-২৫/১২/১২ (বিনোদন ডেস্ক)