আমি হিরো আলম, আমার মার্কা সিংহ

আমি হিরো আলম

উচ্চ আদালতে আপিল করে প্রার্থিতা ফিরে পাওয়া বগুড়া-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী আলোচিত আশরাফুল হোসেন ওরফে হিরো আলম সিংহ প্রতীক নিয়ে ভোটের প্রচারণায় মাঠে নেমেছেন।

সিংহ প্রতীক নিয়ে বুধবার থেকে ভোটের প্রচার শুরু করেছেন তিনি। এ সময় তিনি ও তার নেতাকর্মী ভোটারদের কাছে সিংহ মার্কায় ভোট চান।

হিরো আলম বলেন, আমি বুধবার থেকে নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু করেছি। প্রতীক বরাদ্দ হয়ে গেছে। তবে জেলা প্রশাসক ঢাকায় থাকার কারণে স্বাক্ষর বাকি রয়েছে। সেটিও হয়ে যাবে।

নির্বাচনী প্রচারের বিষয়ে তিনি বলেন, প্রচারের বিষয়ে কোনো বাধা নেই। কারণ নির্বাচন অফিস থেকে আমাকে প্রচার চালানোর কথা বলা হয়েছে। তাই আমি প্রচারণা চালাচ্ছি।

জণগণের কাছ থেকে কেমন সাড়া পাচ্ছেন এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, হাজার হাজার মানুষ আমার সঙ্গে আছেন। তারা আমার প্রচার চালাচ্ছেন। আশা করি ভালো কিছু হবে। সবাইকে বলে দিয়েছি, আমি হিরো আলম, আমার মার্কা সিংহ। সবাই সিংহ মার্কায় ভোট দেবেন।

এর আগে প্রার্থিতা ফিরে পাওয়ার পর হাইকোর্টের আদেশের কপি মঙ্গলবার নির্বাচন কমিশনে জমা দেন হিরো আলম। ৩০ ডিসেম্বর অনুষ্ঠেয় একাদশ সংসদ নির্বাচনে লড়তে বগুড়া-৪ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন হিরো আলম। কিন্তু গত ২ ডিসেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের সময় জেলা রিটার্নিং কর্মকর্তা মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন। পরে তিনি বাতিলের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করলে ৬ ডিসেম্বর নির্বাচন কমিশন তা খারিজ করেন। ইসির সিদ্ধান্ত চ্যালেঞ্জ করে ৯ ডিসেম্বর হাইকোর্টে রিট করেন হিরো আলমের আইনজীবী।

আরএম-১০/১৩/১২ (বিনোদন ডেস্ক)