এবার প্রত্যয়ের ‘অপরাধী’ (ভিডিও)

এবার প্রত্যয়ের

চলতি বছরের আলোচিত গান ‘অপরাধী’। গানটিতে কণ্ঠ দেন তরুণ কণ্ঠশিল্পী আরমান আলিফ। এদিকে গতকাল বৃহস্পতিবার ‘অপরাধী’ শিরোনামে একটি গান প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

গানটিতে কণ্ঠ দিয়েছেন প্রত্যয় খান। কথা লিখেছেন মেহেদী হাসান লিমন। সুর করেছেন নাজির মাহমুদ। গানটির সংগীতায়োজন করেছেন প্রত্যয়। গানটির শিরোনাম এক হলেও আরমান আলিফের গানের কথার সঙ্গে এ গানের কথার কোনো মিল নেই। গানটি নিয়ে নির্মিত হয়েছে গল্পনির্ভর মিউজিক ভিডিও। এটি নির্মাণ করেছেন সৈকত রেজা। এতে মডেল হয়েছেন সুস্মিতা, অনন্য ও প্রান্ত।

আরমান আলিফের ‘অপরাধী’ শিরোনামের গানের জনপ্রিয়তার সূত্র ধরেই কী একই শিরোনামের গানে কণ্ঠ দিয়ে আলোচিত হতে চান প্রত্যয় খান? এমন প্রশ্নের উত্তরে প্রত্যয় খান বলেন, ‘‘২০১৭ সালে ‘অপরাধী’ শিরোনামের এই গানটির অডিও এবং লিরিক্যাল ভিডিও প্রকাশ করা হয়। এরপর চলতি বছর গানটি নিয়ে ব্যয়বহুল মিউজিক ভিডিও নির্মাণের পরিকল্পনা করে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি। কিন্তু মাঝে (চলতি বছরের এপ্রিল) আরমান আলিফের ‘অপরাধী’ গানটি প্রকাশের পর সেই উদ্যোগ স্থগিত করা হয়। কারণ একই শিরোনামে কাছাকাছি সময়ে ভিডিও প্রকাশ করতে চায়নি প্রতিষ্ঠানটি। অবশেষে ‘প্রথম অপরাধী’ গানটির নতুন ভিডিও প্রকাশিত হলো।’’

দেখুন : ‘অপরাধী’ গানের মিউজিক ভিডিও।

আরএম-১৭/১৪/১২ (বিনোদন ডেস্ক)