‘আমি কখনও সফলতার পেছনে দৌড়াইনি, বিশ্বাসের পেছনে দৌড়াই’ (ভিডিওসহ)

আমি কখনও সফলতার

এক সময়ের ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আরেফিন শুভ এখন চলচ্চিত্রের ব্যাস্ততম অভিনেতা। চলচ্চিত্রে ধীরে ধীরে নিজের অবস্থান শক্ত করে চলেছেন তিনি। বর্তমানে তিনি ঢালিউডের জনপ্রিয় নায়ক। বিশেষ করে নতুন সিনেমা ‘ঢাকা অ্যাটাক’ মুক্তির পর শুভর কদর আরও বৃদ্ধি পেয়েছে। কিন্তু তিনি সবসময় থাকতে চান ধরা-ছোঁয়ার বাইরে। সোশ্যাল মিডিয়াতেও তেমন একটা দেখা মেলে না তার।

তবে এরই মধ্যে আজ মঙ্গলবার ফেসবুক লাইভে আসেন ঢাকাই সিনেমার নায়ক আরেফিন শুভ। কথা বলেন সিনেমাসহ তার ভবিষ্যৎ পরিকল্পনা, তার নিজেস্ব ভাবনা চিন্তা নিয়ে।

তিনি বলেন, আমি একজন শিল্পী। তাই শিল্পী হিসেবে আমার দায়িত্ব হচ্ছে নতুন নতুন কাজের চেষ্টা চালিয়ে যাওয়া। অনেকের আমাকে নিয়ে অভিযোগ, কেন আমি নিজের প্রমোশন করি না? আমি আসলে এই বিশ্বাসী নই। আমি কখনও সফলতার পেছনে দৌড়াইনি, আমি বিশ্বাসের পেছনে দৌড়াই। আমি চুপচাপ কাজ করতেই পছন্দ করি।

তিনি আরও বলেন, আমি কাজ করি দর্শকদের জন্য। আমি শর্টকাটে কাজ করতে চাই না। যদি দর্শকদের ধোঁকা দেই তাহলে তারাও আমাকে ধোঁকা দিবে। তাই আমি সবসময় চেষ্টা করি আলাদা আলাদা প্লটে কাজ করার। আমার আগামী ছবি ‘মিশন এক্সট্রিম’ ‘ঢাকা অ্যাটাক’র সিকুয়্যাল নয়। কিন্তু এটা একই প্লটের ছবি হলেও অ্যাকশননির্ভর মৌলিক গল্পের ছবি হবে এটি।

কিছুদিন আগে শুভ ‘সাপলুডু’ ছবির শুটিং করেছে। এখন তার নতুন ছবি ‘জ্যাম’ নির্মাণাধীন আছে।

আরএম-০৩/১৮/১২ (বিনোদন ডেস্ক)