ব্রেক-আপের পরেও বলিউডে যাঁরা এখনও বন্ধু, মেনে নিয়েছেন তাঁদের পার্টনাররাও

ব্রেক-আপের পরেও

দীপিকা পাডুকোন ও রণবীর কপূরের সম্পর্ক নিয়ে এক সময়ে জল্পনার শেষ ছিল না বলিউডে। তার পরে ব্রেক-আপ, নতুন সম্পর্ক এবং সম্প্রতি দীপিকা ও রণবীর সিংহের বিয়ে। কিন্তু, তা সত্ত্বেও দীপিকা ও রণবীর কপূরকে দেখা গিয়েছে এক সঙ্গে কাজ করতে।

সালমান খান ও ক্যাটরিনা কাইফ— সালমানের সঙ্গে সম্পর্ক তাঁর অনেক দিন আগেই শেষ হয়ে গিয়েছিল। তার পরে ক্যাটের জীবনে আসেন রণবীর। তা সত্ত্বেও সালমানের সঙ্গে জুটি বেঁধে ছবিতে কাজ করেছেন ক্যাটরিনা।

বিপাশা বসু ও ডিনো মোরিয়া— মডেলিং জগতে থাকার সময় থেকেই বিপাশার সম্পর্ক ছিল ডিনো মোরিয়ার সঙ্গে। পরে তাঁর জীবনে আসেন জন আব্রাহাম। শেষে বিপস বিয়ে করেন কর্ণ সিংহ গ্রোভারকে। এবং তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন ডিনো মোরিয়া।

হৃতিক রোশন ও সুজান খান— দু’জনের ১৪ বছরের বিবাহিত জীবন শেষ হয়ে যায় ২০১৪ সালে। এক সঙ্গে তাঁরা থাকেন না ঠিকই। কিন্তু, দুই সন্তানের সঙ্গে সময় কাটানো, ছুটিতে যাওয়ার ছবি মাঝে মাঝেই তাঁরা পোস্ট করেন নিজেদের সোশ্যাল মিডিয়ায়।

আরবাজ খান ও মালাইকা অরোরা— ১৮ বছরের বিবাহিত জীবন ও এক সন্তান হওয়ার পরেও বিচ্ছেদ হয়ে যায় এই তারকা জুটির। বর্তমানে দু’জনেই নতুন সম্পর্কে জড়িয়েছেন বলে গুজব। তবুও, খান পরিবারে কোনও অনুষ্ঠান হলেই দেখা যায় মালাইকাকে।

কারিনা কাপূর ও শাহিদ কাপূর— সবাই প্রায় ধরেই নিয়েছিলেন যে, ভবিষ্যতে তাঁরা বিয়ে করবেন। কিন্তু, তা বোধ হয় হওয়ার ছিল না। বর্তমানে দু’জনেই নিজেদের সংসার নিয়ে সুখে রয়েছেন।

সিদ্ধার্থ মালহোত্র ও আলিয়া ভট্ট— দু’জনে ডেব্যু করেছিলেন একই ছবি দিয়ে। মিষ্টি একটা প্রেমপর্বও শুরু হয় তখন থেকে। কিন্তু পরবর্তী কালে দু’জনের জীবন এগিয়ে যায় ভিন্ন পথে। কিন্তু, সম্পর্ক ভেঙে গেলেও, চিড় ধরেনি তাঁদের বন্ধুত্বে।

সুশান্ত সিংহ রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে— ছোট পর্দার এই জুটি এক সময়ে খুবই জনপ্রিয় ছিল। কিন্তু তাঁদের সম্পর্কে ভাঙন ধরে সুশান্ত বড় স্ক্রিনে কাজ করতে শুরু করলে। প্রথম দিকে তিক্ততা থাকলেও, বর্তমানে দু’জনেই বন্ধুত্ব বজায় রেখেছেন।

অনুষ্কা শর্মা ও রণবীর সিংহ— দু’জনের প্রথম ছবিতেই প্রেমের সম্পর্ক শুরু হয়। পরবর্তী কালে দু’জনেই এগিয়ে যান নিজের নিজের পথে। মাত্র এক বছরের ব্যবধানে বিয়েও করেন দুই তারকা। এবং নিজের বিয়েতে অনুষ্কা ও বিরাট কোহলিকে আমন্ত্রণও করেছিলেন রণবীর।

আরএম-০৭/১৮/১২ (বিনোদন ডেস্ক)